• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

কোন তারকা কত ভোট পেলেন

প্রকাশ:  ২৯ জানুয়ারি ২০২২, ১১:১১
বিনোদন প্রতিবেদক

রাতভর ভোট গণনার পর অবশেষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৯ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে এফডিসিতে নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন।

ফলাফলে দেখা যায়, ১৯১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। এছাড়া ১৭৬ ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জায়েদ খান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।

নির্বাচনে সহ-সভাপতির দুইটি পদে মনোয়ার হোসেন ডিপজল (২১৯ ভোট) এবং মাসুম পারভেজ রুবেল (১৯১ ভোট) নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াজ পেয়েছেন মাত্র ১৫৬ ভোট এবং ডিএ তায়েব ১১২ ভোট পেয়েছেন। এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে ২১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাইমন সাদিক। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুব্রত পেয়েছেন ১২৭ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে ১৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শাহানূর। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলেক জান্ডার বো পেয়েছেন ১৫৫ ভোট। একই সঙ্গে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে ২০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জয় চৌধুরী। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিরব পেয়েছেন ১৩৪ ভোট। এছাড়া দপ্তর ও প্রচার সম্পাদক পদে ২৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আরমান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জ্যাকি আলমগীর পেয়েছেন ১০৭ ভোট।

সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ২০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মামুনুন ইমন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির হোসেন পেয়েছেন ১৩৬ ভোট। এছাড়া কোষাধ্যক্ষ পদে ১৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আজাদ খান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফরহাদ পেয়েছেন ১৪৬ ভোট।

এছাড়া নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদে নির্বাচিতরা হলেন- অঞ্জনা সুলতানা (২২৫ ভোট), অরুনা বিশ্বাস (১৯২ ভোট), অমিত হাসান (২২৭ ভোট), আলীরাজ (২০৩ ভোট), কেয়া (২১২ ভোট), চুন্নু (২২০ ভোট), জেসমিন (২০৮ ভোট), ফেরদৌস (২৪০ ভোট), মৌসুমী (২২৫ ভোট), রোজিনা (১৮৫ ভোট), সুচরিতা (২০১ ভোট)।

এই পদে প্রতিদ্বন্দ্বিতা করে যারা হেরেছেন- আফজাল শরীফ (১৬৩ ভোট), আসিফ ইকবাল (১৬৮ ভোট), গাংগুয়া (৯৯ ভোট), ডন (১১০ ভোট), নাদির খান (১৭৯ ভোট), নানা শাহ্ (১৬২ ভোট), পরীমনি (৭৯ ভোট), বাপ্পারাজ (১১৭ ভোট), রবিউল ইসলাম হরবোলা (৪৭ ভোট), শাকিল খান (৭৯ ভোট), সাংকোপাঞ্জা (৮২ ভোট), সিমান্ত (১৭৩ ভোট), হাসান জাহাঙ্গীর (১১১ ভোট)।


পূর্বপশ্চিম/এসকে

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন,জায়েদ খান,ইলিয়াস কাঞ্চন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close