• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

ফোনে আমাকে হত্যার হুমকি দেয়া হচ্ছে: রিয়াজ

প্রকাশ:  ২৫ জানুয়ারি ২০২২, ১৮:০৯
বিনোদন ডেস্ক

চলচ্চিত্র অভিনয়শিল্পীদের পরিচিতি সভায় চিত্রনায়ক রিয়াজ জানান, তাকে কে বা কারা অজ্ঞাত নম্বর থেকে ফোন দিয়ে হত্যার হুমকি দিয়েছেন। এ সময় তাকে ফোন দিয়ে বলা হয়েছে, এফডিসিতে এলে তাকে হত্যা করা হবে। যেসব নম্বর থেকে ফোন দেওয়া হয়েছে, সেগুলো সংরক্ষণ করে রেখেছি।

তিনি আরো বলেন, ‘আমি কাউকে দোষারোপ করছি না। বিগত কয়েক দিন ধরে অনেক রকম নম্বর থেকে ফোন আসছে। যে নম্বরগুলো জীবনে কখনো দেখিনি। ফোন দিয়ে বলে, এফডিসিতে গেলে মেরে ফেলবে, হাত-পা ভেঙে ফেলবে। আমি রিয়াজকে তারা খুন করবে। জিডি করিনি, কাউকে বলিনি। যত দূর ব্যবস্থা নেওয়ার, আমি নিয়েছি।

আমি আজ সবার সামনে বলতে চাই, সেসব নম্বর আমার কাছে সেভ করা আছে। আমি বলতে চাই, আমি রিয়াজ শুদ্ধ মানুষ, আমার তো দূরের কথা, আমার শিল্পী সমিতির একজন মেম্বারের কিংবা এফডিসিতে যে ঝাড়ু দেয় তারও যদি কিছু হয় আমরা দেখে নেব। এফডিসির মাটি অন্যায় সহ্য করে না।’

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে এরইমধ্যে প্যানেল পরিচিতি পর্ব সেরেছে মিশা-জায়েদ প্যানেল।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) মগবাজার কনভেনশন সেন্টারে চলছে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি পর্ব। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে চলছে আয়োজন।

ইতিমধ্যে নির্বাচনকে কেন্দ্র করে বেশ কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। এ বিষয়ে আরো সতর্ক হতে বলেন রিয়াজ। সেইসাথে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদকে বেছে নিতে ভোটারদের অনুরোধ করেন রিয়াজ।

সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ প্যানেল থেকে এবারের নির্বাচনে সহসভাপতি হিসেবে নির্বাচন করবেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ডি এ তায়েব, সহসাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক অভিনেত্রী শাহনুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক নিরব হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক অভিনেতা আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েছেন অভিনেতা আজাদ খান।

কার্যনির্বাহী পরিষদে আছেন অমিত হাসান, ফেরদৌস, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, কেয়া, পরীমনি, জেসমিন, সাংকোপাঞ্জা, গাংগুয়া।

পূর্বপশ্চিমবিডি/জিএস

হত্যা,রিয়াজ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close