• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাত বছরে শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ:  ২১ জুলাই ২০১৮, ১৪:০৪
মাদারীপুর প্রতিনিধি

কালকিনি উপজেলায় সাহেবরামপুর ইউনিয়নের দক্ষিণ সাহেবরামপুর এলাকায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে পাশের বাড়ীর ইমন ভুইয়া নামে এক যুবকের বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত ইমন পলাতক রয়েছে। এদিকে শিশুটি অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২০জুলাই) বিকালে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবারের সুত্র জানা যায, শুক্রবার বিকেলে শিশুটির বাবা মায়ের অনুপস্থিতিতে ঘরের ভিতর প্রবেশ করে পাশের বাড়ীর টুটুল ভূইয়ার বখাটে ছেলে ইমন ভূইয়া। এরপরে শিশুটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটির চিৎকার করলে পাশের বাড়ীর লোকজন চলে আসলে ধর্ষণকারী ইমন পালিয়ে যায়। পরে শিশুটিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশুটি চিকিৎসাধীন আছে।

শিশুটির বাবা অভিযোগ করে বলেন, আমি রড-মিস্ত্রিরির কাজ করি তাই আমাকে প্রতিদিন সন্ধা বেলায় বাসায় ফেরতে হয়। আমার স্ত্রী অসুস্থ বোনকে দেখতে গেলে মেয়ে তার পাশের বাড়ির খালার বাসায় চলে যায়, দুপুরের পরে বাসায় চলে আসে। এই সুযোগে পাশের বাড়ীর টুটুল ভূইয়ার ছেলে ইমন ভূইয়া আমাদের ঘরে ঢুকে জোরপূর্বক আমার মেয়েকে শারিরিক নির্যাতন করে। আমি মেয়ে নিয়ে কালকিনি থানায় গেলে ওসি সাহেব আমার অভিযোগ না নিয়ে আমাকে বলে হাসপাতাল থেকে মেয়ের নির্যাতন করার রির্পোট নিয়ে আসলে অভিযোগ নেওয়া হবে। তাই মেয়েকে হাসপাতালে ভর্তি করি। আমার মেয়ের সাথে ইমন যে জঘন্য কাজ করেছে আমি তার কঠিন শাস্তি চাই। যাতে এ ধরনের জঘন্য কাজ করতে আর কেউ সাহস না পায়।

মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) সুমন দেব জানান, বিষয়টি খুবই দুঃখজনক। তবে এ ধরনের ঘটনায় আগে কোন রির্পোট লাগবে না। যদি ওসি বলে থাকে তাহলে ভুল বলেছে। যদি সে আমাদের কাছে অভিযোগ করে তাহলে আমরা তদন্ত করে অভিযুক্ত ব্যাক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো।

/পি.এস

মাদারীপুর,ধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close