• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আনুশকা শর্মার ভদ্রভাবে কথা বলা উচিত ছিল

প্রকাশ:  ১৮ জুন ২০১৮, ১১:০০
বিনোদন ডেস্ক

গাড়িতে যেতে যেতে প্লাস্টিক ছুঁড়ে রাস্তায় ফেলতে যাচ্ছিলেন এক ব্যক্তি। সেটা দেখা মাত্র ওই ব্যক্তিকে ধমক দেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। আর সেই ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন আনুশকা শর্মার ‘হাবি’ বিরাট কোহলি। তার একদিন পর ফেসবুক পোস্টে আনুশকা শর্মাকে পাল্টা আক্রমণ করলেন ওই ব্যক্তি।

ফেসবুক পোস্ট থেকে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম আরহান সিং। মুম্বাইয়ের বাসিন্দা এবং একটি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর।

গোটা ঘটনাটির ব্যাখ্যা করে আরহান লিখেছেন, আনুশকা শর্মা এমনভাবে চিৎকার করছিলেন যেন মনে হচ্ছিল কোনও ‘রোডসাইড পার্সন’।

ফেসবুকে তার দাবি, আমি গাড়ি চালানোর সময় অসাবধানে রাস্তায় ছোট্ট একটা প্লাস্টিক ফেলি। তারপরেই দেখি একটা গাড়ির কাচ নামিয়ে সুন্দরী আনুশকা শর্মা রাস্তার পাগলের মতো চিৎকার করছেন। আমি নিজের অসাবধানতার জন্য ক্ষমা চাইছি। তবে অনুষ্কা শর্মা কোহলিরও ভদ্রভাবে কথা বলা উচিত ছিল।

এখনও পর্যন্ত এ বিষয়ে আনুশকা শর্মার প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তিনি আরও লিখেছেন, গাড়ি চালানোর সময় অতি নগণ্য মাত্রার একটি প্লাস্টিক বাইরে ফেলতে যাচ্ছিলাম। তখন পাশ দিয়ে একটি গাড়ি চলে যায়। গাড়ির কাঁচ নামতেই দেখি সামনে সুন্দরী আনুশকা শর্মা। গাড়ি থেকে মুখ বের করে তারস্বরে চিৎকার করছেন। যেন মনে হচ্ছে কোনও রোডসাইড পার্সন। আমি আমার কাজের জন্য অনুশোচনা প্রকাশ করি। কিন্তু আনুশকা শর্মা কোহলি যদি তার শব্দ চয়নে একটু সংযত হতেন তাহলে তার স্টারডম কমে যেত না। আর আমার লাক্সারি গাড়ি থেকে যতোটা না নোংরা পড়েছে তার থেকে বেশি নোংরা আপনার মুখে থেকে বেরিয়েছে।

যদিও ওই ব্যক্তির এমন পোস্টের পর অভিনেত্রীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আনুশকা শর্মা,ফেসবুক,বলিউড,অভিনেত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close