• সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১
  • ||

সমাজহিতৈষী যুক্তরাজ্য প্রবাসী খায়রুল ইসলামকে সংবর্ধনা

প্রকাশ:  ০৫ জুলাই ২০২৪, ২০:৩৯
মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজহিতৈষী যুক্তরাজ্য প্রবাসী খায়রুল ইসলামকে সংবর্ধনা দিয়েছে বন্ধু মহল শ্রীমঙ্গল।

শুক্রবার সকালে শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডস্থ বাগানবাড়ী রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে আয়োজিত এ সংবর্ধনা প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগের পরিচালক বিএমএ শ্রীমঙ্গল এর সভাপতি ডা. হরিপদ রায়।

লন্ডন প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী আজাদুর রহমান লাল মিয়ার সভাপতিত্বে এ সময় বক্তব্যদেন সাংবাদিক বিকুল চক্রবতীর্, শ্রীমঙ্গল থানা টি আই মিজানুর রহমান, বাংলাদেশ পাওয়ার গ্রীড লিমিটেড এর ব্যবস্থাপক ফিনানস প্রভাংশু সরকার, শ্রীমঙ্গল পোস্ট মাস্টার আব্দুল মতিন, বিশিষ্ট সমাজসেবী ও বাগান বাড়ির স্বত্ত্বাধিকারী মো. রুকুম উদ্দিন দুলন, বিশিষ্ট সংগীত শিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব তারেক ইকবাল চৌধুরী, শ্যামল আচায্যর্, সাংবাদিক এম এ রকিব, সাবিনা বেগম, পংকজ গোস্বামী, আব্দুর রহিম, জলিল খান, বেলায়ত মঞ্জুর, লিটন সুত্রধর, মলয় দত্ত, তানবীর বিন রফিক সাজু, সীমা তানবীর ও বিশিষ্ট ব্যবসায়ী সুমেল আহমদ ও শিবলু আহমদ। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন তারেক ইকবাল চৌধুরী, শ্যামল আচার্য্য, সাবিনা বেগম ও সুমেল আহমদ।

উল্লেখ্য খায়রুল ইসলাম ও তার পরিবারের পক্ষ থেকে অসহায় মানুষকে পাকা ঘর নিমার্ম করে দেয়া, গ্রামবাসীর জন্য রাস্তা করে দেয়া এবং গরীব শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও শিক্ষামুলক প্রতিষ্ঠানে প্রতিনিয়ত সহায়তার হাত প্রসস্ত রেখেছেন।

সমাজহিতৈষী,মৌলভীবাজার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close