• রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১
  • ||

টেকনাফের নাফ নদীতে মাছ শিকারে নেমে বাবা-ছেলের মৃত্যু

প্রকাশ:  ০৪ জুলাই ২০২৪, ১৭:৪০
নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার দুই দিন পর বাবা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩ জুলাই) বিকেলের দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফ নদীর দমদমিয়া কেয়ারি জাহাজ ঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়।

নৌ-পুলিশের টেকনাফ স্টেশনের ইনচার্জ পরিদর্শক তপন কুমার বিশ্বাস লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

মৃতরা হলেন, টেকনাফ উপজেলার জাদিমুরা ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-৭ ব্লকের মৃত ছালামত উল্লাহ’র ছেলে নুর উল্লাহ (৩৭) এবং তার ছেলে রুহুল আমিন (১৩)।

মৃতের স্বজন ও স্থানীয়দের সূত্রে নৌ-পুলিশের ইনচার্জ তপন বলেন, ছালামত উল্লাহ ও তার ছেলে রুহুল আমিন নাফ নদীতে নিয়মিত মাছ ধরতেন। নাফ নদীর কিনারা ঘেষে তারা টানা জাল দিয়ে মাছ আহরণ করতেন। সোমবার সকালে বাবা-ছেলে মিলে প্রতিদিনের মতো মাছ ধরতে যায়। একপর্যায়ে স্রোতের টানে ছেলে রুহুল আমিন ভেসে যায়। এসময় ছেলেকে উদ্ধার করতে গিয়ে বাবাও ভেসে গিয়ে নিখোঁজ হন।

তিনি বলেন, ঘটনার দিন সন্ধ্যার পরও বাবা-ছেলে বাড়িতে ফিরে না আসায় স্বজনরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও সন্ধান পাননি। পরে মঙ্গলবার সকালে স্বজনরা নৌ-পুলিশের কাছে বিষয়টি মৌখিকভাবে অবহিত করেন।

তপন জানান, বুধবার বিকেলে টেকনাফে নাফ নদীর দমদমিয়া কেয়ারি জাহাজ ঘাটে দু’জনের লাশ ভাসতে দেখে স্থানীয়রা নৌ-পুলিশকে খবর দেয়। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় বাবা-ছেলের লাশ উদ্ধার করে। পরে দেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

টেকনাফ,নিহত,নাফ নদী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close