• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

রাজৈরে পৌঁছেছে ৫ যুককের লাশ

প্রকাশ:  ০৩ মে ২০২৪, ২৩:৫৭
পূর্বপশ্চিম ডেস্ক

‘অবৈধভাবে’ ইতালি যাওয়ার সময় ভূমধ্যমাগরের তিউনিসিয়া উপকূলে নৌকাডুবিতে মারা যাওয়া মাদারীপুরের রাজৈর উপজেলার পাঁচ যুবকের লাশ গ্রামের বাড়িতে পৌঁছেছে। মারা যাওয়ার ৭৮ দিন পর প্রিয়জনের লাশ পেয়ে কান্নায় ভেঙে পড়েছেন স্বজনরা।

শুক্রবার (৩ মে) সন্ধ্যায় সন্তানের লাশ বাড়ির সামনে এসে পৌঁছালে মৃত মামুন শেখের মা হাফিজা বেগম আর্তনাদ শুরু করেন। তার আহাজারিতে ভারী হয়ে ওঠে গ্রামের পরিবেশ। মামুন মাদারীপুরের রাজৈরের পশ্চিম স্বরমঙ্গল গ্রামের ইউসুফ আলী শেখের ছেলে। জানাজা শেষে তাকে (মামুন) পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

স্বজনরা জানান, গত ১৪ জানুয়ারি রাজৈর ও মুকসুদপুরের কয়েকজন যুবক ইতালির উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। প্রথমে তারা বিমানযোগে লিবিয়ায় যান। সেখান থেকে গত ১৪ ফেব্রুয়ারি দালালদের মাধ্যমে একটি ইঞ্জিনচালিত নৌকায় ইতালির উদ্দেশে রওনা দেন তারা। তিউনিসিয়ার ভূমধ্যসাগরে ইঞ্জিন ফেটে আগুন ধরে ডুবে যায় নৌকাটি। ওই ঘটনায় রাজৈরের কোদালিয়ার সজীব কাজী, পশ্চিম স্বরমঙ্গল গ্রামের মামুন শেখ, সেনদিয়ার সজল বৈরাগী, কদমবাড়ির নয়ন বিশও, কেশরদিয়া গ্রামের কাওসার এবং গোপালগঞ্জের মুকসুদপুরের রিফাদ, রাসেল ও আপনের মৃত্যু হয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, শুক্রবার সন্ধ্যায় মারা যাওয়া ৫ জনের মরদেহ রাজৈরে এসে পৌঁছেছে। ওই ঘটনায় ইতোপূর্বে মামলা হয়েছে।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টা ২০মিনিটের দিকে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় ৮ বাংলাদেশির মরদেহ।

লাশ,মৃত‌্যু,ইতালি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close