• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দিনাজপুরে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

প্রকাশ:  ২৩ এপ্রিল ২০২৪, ২১:১৪
পূর্বপশ্চিম ডেস্ক

প্রথম ধাপে দিনাজপুরের তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে দিনাজপুর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের অডিটোরিয়ামে ঘোড়াঘাট বিরামপুর ও হাকিমপুর উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়।

ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা কাজী শুভ রহমান চৌধুরী প্রতীক পেয়েছেন আনারস। তৌহিদুল ইসলাম সরকার প্রতীক পেয়েছেন টেলিফোন। মোহাম্মদ রবিউল ইসলাম প্রতীক পেয়েছেন কাপ-পিরিচ ও সারোয়ার হোসেন প্রতীক পেয়েছেন মোটরসাইকেল।

ভাইস চেয়ারম্যান পদে আট জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আতিকুর রহমান বৈদ্যুতিক বাল্ব, ইফতেখার আহমেদ বই, জাহাঙ্গীর আলম টিয়া পাখি, মাহফুজুর রহমান চশমা, মুক্তার হোসেন উড়োজাহাজ, শহিদুল ইসলাম টিউবওয়েল, সেলিম রেজা মাইক, শিবু কিসকু তালা প্রতীক পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আফরিন সুলতানা হাঁস, নার্গিস খাতুন ফুটবল, ফেরদৌসী বেগম ফুলের টপ, মর্জিনা বেগম বৈদ্যুতিক পাখা, মাজেদা বেগম কলস, লাকি বেগম সেলাই মেশিন, মোসাম্মৎ শবনম পদ্মফুল, রুসিনা সরেন প্রজাপতি প্রতীক পেয়েছেন।

বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২ জন। পারভেজ কবীর প্রতীক পেয়েছেন ঘোড়া ও মতিউর রহমান প্রতীক পেয়েছেন আনারস।

খুরশিদ আলম টিউবওয়েল, আতাউর রহমান চশমা, আব্দুল হাই বই, মিসবাউল মন্ডল টিয়া পাখি, শাহেদ আলী সরকার তালা প্রতীক পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। উম্মে কুলসুম বানু হাঁস, আমেনা বেগম বৈদ্যুতিক পাখা, খাদিজা বেগম ইতি কলস ও রেবেকা সুলতানা ফুটবল প্রতীক পেয়েছেন।

হাকিমপুর উপজেলায় পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আমিনুল ইসলাম প্রতীক পেয়েছেন আনারস, কামাল হোসেন রাজ প্রতীক পেয়েছেন মোটরসাইকেল ও হারুন উর রশিদ প্রতীক পেয়েছেন টেলিফোন।

এই উপজেলায় ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন করে প্রার্থী থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে। প্রতীক পাওয়ার পর প্রার্থীরা নিজ নিজ উপজেলায় প্রচার-প্রচারণা শুরু করেন।

দিনাজপুর,উপজেলা পরিষদ,নির্বাচন,প্রতীক বরাদ্দ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close