• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সড়ক দুর্ঘটনা চুয়েটের দুই শিক্ষার্থী নিহত

প্রকাশ:  ২২ এপ্রিল ২০২৪, ২০:৫১
নেজাম উদ্দিন রানা, রাউজান প্রতিনিধি

চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের জিয়ানগর এলাকায় যাত্রিবাহী বাস-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পুরকৌশল বিভাগের তৃতীয় বর্ষের (‘২০ ব্যাচ) শিক্ষার্থী শান্ত সাহা এবং একই বিভাগের ২য় বর্ষের (‘২১ ব্যাচ) মেধাবী শিক্ষার্থী তাওফিক হোসাইন নিহত হয়েছে ।

এই দুর্ঘটনায় হিমু নামের চুয়েটের আরেক শিক্ষার্থী গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। নিহত শান্ত সাহা নরসিংদী জেলার নরসিংদী সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কাজল সাহার পুত্র, তাওফিক হোসাইন নোয়াখালী জেলার সুধারাম এলাকার নিউ কলেজ রোডের ২ নং ওয়ার্ডের মোহাম্মদ দেলোয়ার হোসেনের পুত্র। দুজনই চুয়েটের পুরকৌশল বিভাগের মেধাবী শিক্ষার্থী। এই দুর্ঘটনায় গুরুতর আহত হন পুরকৌশল বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী (‘২১ ব্যাচ) জাকারিয়া হিমু।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকাল সাড়ে চারটার দিকে চুয়েট ক্যাম্পাস থেকে মোটরসাইকেল নিয়ে চুয়েটের তিন শিক্ষার্থী শান্ত সাহা, তাওফিক হোসাইন ও জাকারিয়া হিমু রাঙ্গুনিয়া উপজেলার দিকে ঘুরতে যাওয়ার সময় শহর অভিমুখী শাহা আমানত পরিবহনের যাত্রীবাহী বাস জিয়ানগর স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে শান্ত সাহা নিহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাওফিক হোসাইনকে নগরীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হলে সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এই দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা অন্য শিক্ষার্থী পুরকৌশল বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী (‘২১ ব্যাচ) জাকারিয়া হিমু চট্টগ্রাম নগরীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনার পর বিক্ষুব্ধ চুয়েট শিক্ষার্থীরা চট্টগ্রাম -কাপ্তাই মহাসড়কে বের হয়ে শাহ আমানত পরিবহনের বেশ কয়েকটি বাস আটক করেছে।

ঘটনার বিষয়ে জানতে চুয়েট পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাভেদ হোসেনকে বেশ কয়েকবার মুঠোফোনে কল দিলেও রিসিভ না হওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

চুয়েট ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম ঘটনার সুষ্ঠু তদন্ত করে পদক্ষেপ নেওয়া হবে বলে জানান।

সড়ক দুর্ঘটনা,চুয়েট,নিহত,শিক্ষার্থী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close