• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নড়াইলে ডাকাতির প্রস্তুতিকালে ৪ জন গ্রেপ্তার

প্রকাশ:  ০৫ এপ্রিল ২০২৪, ২৩:৩৪
পূর্বপশ্চিম ডেস্ক

নড়াইল সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে নড়াইল সদর থানা পুলিশ।

শুক্রবার রাতে পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে নড়াইল পৌরসভার মাছিমদিয়া ধোপাখোলা মোড় এলাকার মহাসড়কের পাশের আম বাগান থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- রাজশাহী জেলার কাটাখালি থানাধীন হরিয়ান পূর্বপাড়া গ্রামের মো.আব্দুস সালামের ছেলে মো. রকি (২৬), ফেনী জেলার ফুলগাজী থানাধীন পূর্ব দরবারপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে মো. আব্দুর রহমান স্বপন (২৩), কুমিল্লা জেলার মেঘনা থানাধীন বারোয়াজারী গ্রামের আবুল কালামের ছেলে মো. ইকবাল (৩৩) এবং নরসিংদী জেলার মাধবদি থানাধীন মাধবদি খালপাড়া গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মো. আনিছ মিয়া (১৯)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে নড়াইল সদর উপজেলার মাছিমদিয়া এলাকার ধোপাখোলা মোড় থেকে লোহাগড়াগামী মহাসড়কের পাশে আম বাগানের মধ্যে কয়েকজন ডাকাত ওই এলাকায় ডাকাতির প্রস্ততি নিচ্ছে এমন সংবাদ পেয়ে সদর থানা পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় অজ্ঞাতনামা ৮/৯ জন ডাকাত দৌড়ে মহাসড়কের ওপর থাকা একটি ট্রাকে উঠলে চালক দ্রুত ট্রাক চালিয়ে লোহাগড়ার দিকে চলে যায়। এসময় পুলিশের হাক-ডাক ও বাঁশির শব্দে আশপাশ থেকে লোকজন এগিয়ে আসলে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় আম বাগান থেকে ডাকাতির কাজে ব্যবহৃত আলামতসহ ৪ জন ডাকাতকে গ্রেপ্তার করে।

এ সময় আসামিদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি রামদা, ১টি ধারালো ছুরি, ১টি লোহার হাতুড়ি, লাল টেপে মোড়ানো ১টি কাঠের লাঠি, ১টি স্টিলের পাইপ এবং ১টি সাদা রংয়ের মোটা সুতার রশি উদ্ধার করা হয়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, গ্রেপ্তার সকলেই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানা গেছে। তাদের নামে ডিএমপি, আরএমপি, জিএমপি, খাগড়াছড়ি জেলায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডাকাত,নড়াইল সদর,গ্রেপ্তার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close