• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

রাজধানীতে সহকর্মীর মারধরে পোশাকশ্রমিকের মৃত্যু

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২৪, ১৪:২৪
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরায় একটি পোশাক তৈরি কারখানায় সহকর্মীর মারধরের সজীব (১৭) নামে এক কর্মচারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে উত্তরার ৪ নম্বর সেক্টর বটতলা এলাকার মারধরের শিকার হন সজীব। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে এলে চিকিৎসক বেলা সাড়ে ১১টায় মৃত ঘোষণা করেন।

এস.এ ফ্যাশন নামের পোশাক কারখানায় হেলপার হিসেবে কাজ করতেন সজীব। অভিযুক্তের নাম মাহিম (২০)।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার শাহেদ আলীর ছেলে সজীব। পরিবার নিয়ে দক্ষিণখান মুন্সি মার্কেটে এলাকায় থাকতেন তিনি। তার বাবা রিকশাচালক এবং মা অন্যের বাসায় কাজ করেন।

সজিবকে হাসপাতালে নিয়ে আসা তার মা সোলেমা বেগম বলেন, সকালে গার্মেন্টস থেকে ফোন দিয়ে জানানো হয়, কারা যেন আমার ছেলেকে মারধর করেছে। পরবর্তীতে কুয়েত মৈত্রী হাসপাতালে গিয়ে ছেলেকে অচেতন অবস্থায় দেখতে পাই। সেখান থেকে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়। ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর ছেলেকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

সজিবের সহকর্মী মো. সবুজ বলেন, সকালে সজীব গার্মেন্টসে যাওয়ার পর মাহিম (২০) নামে তাদের এক সহকর্মী সজিবকে ডেকে কারখানার গেটের পাশে নিয়ে যায়। এরপর সেখানে তাকে কিলঘুষি মারতে থাকে। এক পর্যায়ে সজীব অচেতন হয়ে পড়লে মাহিম দৌড়ে সেখান থেকে পালিয়ে যায়।

কোন ইস্যুতে তাদের মধ্যে এই হাতাহাতির ঘটনা ঘটেছে সে বিষয়ে কিছু জানেন না বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মৃত্যু,পোশাকশ্রমিক,মারধর,সহকর্মী,রাজধানী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close