• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সুনামগঞ্জে ব্রিজের নিচে মিললো মাঝির মরদেহ

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২৪, ১৬:২৩
সুনামগঞ্জ সংবাদদাতা

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ফহেতপুর ইউনিয়নের রঙ্গিয়ারচর ব্রিজের নিচ থেকে আবু সুফিয়ান (২৫) নামে এক মাঝির মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আবু সুফিয়ান উপজেলার ফতেহপুর ইউনিয়ন খিরধরপুর গ্রামের আলী আহমদের ছেলে। এক সন্তানের জনক সুফিয়ান নৌকা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

নিহতের বাবা আলী আহমদ বলেন, আবু সুফিয়ান রোববার রাত ৮টার দিকে খাওয়া দাওয়া শেষে ২০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু আলীপুরে নৌকায় না যাওয়াতে রাতে তাকে খোঁজাখুঁজি করেও পাইনি। সকালে রঙ্গিয়ারচর ব্রিজের নিচে ছেলের মরদেহ দেখে লোকজন বাড়িতে খবর পাঠায়। কে বা কারা আমার ছেলেকে মেরে ফেলেছে!

ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আমহেদ বলেন, এটি হত্যাকাণ্ড। যারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের চিহ্নিত করে কঠিন শাস্তির দাবি জানাচ্ছি।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, ভোর ছয়টায় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে আসি। নিহত আবু সুফিয়ান পেশায় নৌকার মাঝি। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এই বিষয়টি সামনে রেখে প্রাথমিক তদন্ত চলছে। তবে এখনো কাউকে আটক দেখানো হয়নি।

তিনি বলেন, ইতোমধ্যে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সুনামগঞ্জ,মরদেহ,মাঝি,ব্রিজ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close