• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নড়াইলে অনলাইন প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার

প্রকাশ:  ০৯ জানুয়ারি ২০২৪, ১৬:৪৬
শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি

নড়াইলের ডিবি পুলিশ অভিযান চালিয়ে কালিয়া উপজেলার যাদবপুর গ্রাম থেকে ৯টি মোবাইল ফোনসেট ও ১৬টি সিমসহ অনলাইন প্রতিারণার অভিযোগে দুই সহোদর কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত দুই সহোদর শাহজালাল শেখ (২৭) ও শাহজামান শেখ (২৩) তারা যাদবপুর গ্রামের আবদুল কুদ্দুস শেখের ছেলে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) ভোরে তাদের কে যাদবপুর গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

দুপুরে পুলিশ সুপার মো.মেহেদী হাসান নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের জানান,গ্রেফতার দুই প্রতারক‘ইলোরা ফ্যাশন’নামে ফেইসবুক পেইজে ১,৫৫০ টাকা মূল্যে বিভিন্ন প্রকার কম্বল বিক্রি ও অনলাইনে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন দিয়ে গত ২০২৩ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ২৩ লাখ ৪৫ হাজার ৫৪৬ টাকা প্রতারণা করে হাতিয়ে নিয়েছে।

রেজওয়ান সিদ্দিক ইমরান (৩২) নামে এক ব্যক্তি ফেইসবুক পেইজে কম্বলের বিজ্ঞাপন দেখে দুটি সাইজের কম্বল কেনার জন্য অর্ডার দেন। প্রতারক চক্র বিভিন্ন ছলচাতুরী করে ভূক্তভোগী রেজওয়ান সিদ্দিক ইমরানের কাছ থেকে নগদ একাউন্টের মাধ্যমে ২৭হাজার ৯শত টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে প্রতারক চক্র ভূক্তভোগীর কম্বল সরবরাহ করে নাই এবং মোবাইল ফোনও রিসিভ করেনি।

ওই ভূক্তভোগী নড়াইল সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই সহোদরকে গ্রেফতার করে।

প্রেস ব্রিফিং এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, মো, দোলন মিয়া, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছাব্বিরুল আলম, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম প্রমুখ।

অপরাধ,গ্রেফতার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close