• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রধানমন্ত্রীকে মেসির সঙ্গে তুলনা প্রতিমন্ত্রী খালিদের

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০২৪, ১৮:৫৫
পূর্বপশ্চিম ডেস্ক

নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আমরা খেলার জন্য প্রস্তুত ছিলাম; কিন্তু বিএনপি মাঠ থেকে পালিয়েছে। বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনার কোনো প্রতিদ্বন্দ্বী নেই।

শেখ হাসিনাকে লিওনেল মেসি উল্লেখ করে তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি যে খেলা হবে, তা জাতীয়ভাবে নয় আন্তর্জাতিকভাবে। এবার খেলা হবে পশ্চিমা বিশ্বের সাম্রাজ্যবাদী শক্তির বিরুদ্ধে। তাই তিনি আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা আন্তর্জাতিকভাবে বিজয়ী করার জন্য সবার প্রতি আহবান জানান। আগামী ৭ জানুয়ারি নৌকা বিজয়ী হলে জিতবে বাংলাদেশ।

বৃহস্পতিবার দিনাজপুরের বোচাগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এক বিশাল নির্বাচনি সভায় এসব কথা বলেন আসন্ন সংসদ নির্বাচনে দিনাজপুর-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, বিএনপি এখন সাম্রাজ্যবাদী শক্তির সঙ্গে হাত মিলিয়েছে। তারা পশ্চিমা সাম্রাজ্যবাদীর হাতে এ দেশের নিয়ন্ত্রণ তুলে দিতে চায়। এ দেশের মানুষ কখনই তা হতে দেবে না। সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানে যেখানেই বাধা আসবে-সেখানেই প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান তিনি।

সভায় সভাপতিত্ব করেন বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন। এতে বক্তব্য রাখেন- দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুস সবুর, সাধারণ সম্পাদক আফছার আলী, বোচাগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম প্রমুখ।

বিকালে দিনাজপুরের বিরল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুরূপ এক নির্বাচনি সভায় বক্তব্য রাখেন নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

খালিদ মাহমুদ,জননেত্রী শেখ হাসিনা,আওয়ামী লীগ,নির্বাচন,বোচাগঞ্জ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close