• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

১০০ কিমি হেঁটে প্রতিমন্ত্রী শাহরিয়ারের গণসংযোগ

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০২৪, ১৮:৪০
পূর্বপশ্চিম ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ চারঘাট-বাঘা আসনে ১০০ কিলোমিটার পথ হেঁটে জনসংযোগ করে দৃষ্টান্ত দেখালেন তিনবারের এমপি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। ২০ ডিসেম্বর চারঘাটের স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পায়ে হেঁটে জনগণের দোরগোড়ায় গিয়ে নির্বাচনি প্রচার করার আগ্রহ প্রকাশ করেন তিনি।

এরই ধারাবাহিকতায় আনুষ্ঠানিক প্রচার শুরুর দিন থেকে সংসদীয় আসনের দুই উপজেলায় আওয়ামী লীগের নেতাদের সঙ্গে নিয়ে পৌরসভা ও ইউনিয়নগুলোর প্রতিটি ওয়ার্ডে ও পাড়ামহল্লায় হেঁটে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে ভোট চাইছেন।

বুধবার চারঘাট উপজেলা ঘুরে দেখা গেছে, দুপুরে চারঘাট পৌরসভার ৬নং ওয়ার্ড সংলগ্ন চারঘাট বাজারে নৌকার প্রতীকের প্রচারণা শুরু করেন আওয়ামী লীগের প্রার্থী শাহারিয়ার আলম এমপি। দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল জনসভায় অংশগ্রহণ শেষে ৩নং ওয়ার্ডে গণসংযোগ করে পুনরায় ৬নং ওয়ার্ডে গণসংযোগ করেন এবং দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি। বিগত ১৫ বছরে তার নেওয়া উন্নয়নের চিত্রগুলো ভোটারদের মাঝে তুলে ধরছেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ৭ জানুয়ারি পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করাসহ আবারো জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে ভোটারদের ভোটকেন্দ্র গিয়ে নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানাচ্ছেন।

চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম বলেন, একজন পররাষ্ট্র প্রতিমন্ত্রী হওয়ার পরে চারঘাট-বাঘা সাধারণ মানুষের সঙ্গে পারস্পারিক বন্ধন তৈরি করতে সক্ষম হয়েছেন। সেই দিক থেকে আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় এলাকার জনগণ ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করে এলাকার উন্নয়ন জয়যাত্রা অব্যাহত রাখবে বলে তিনি মনে করেন।

গণসংযোগ,রাজশাহী-৬,চারঘাট,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন,পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close