• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হজে যাওয়ার পথে সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত, আহত-৬

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২৪, ১৯:০৬
নেজাম উদ্দিন রানা,রাউজান প্রতিনিধি

আবুধাবী থেকে ওমরা হজে যাওয়ার পথে সৌদি আরবের রিয়াদে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের রাউজানের আবুধাবী প্রবাসী মা ও মেয়ে নিহত হয়েছে । এই দুর্ঘটনায় একই পরিবারের ছয় সদস্য গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নিহতরা হলেন, রাউজান উপজেলার ১৩ নং নোয়াপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মীর হোসেন সওদাগরের বাড়ির রূপসা কোম্পানির স্বত্বাধিকারী আবুল খায়েরের ভাই প্রবাসী আবু তাহেরের স্ত্রী নুর জাহান আকতার (৪৭) ও কন্যা আমিরা (১৩)।

আহতরা হলেন, আবুধাবি প্রবাসী ব্যবসায়ী আবুল খায়ের, স্ত্রী জোৎনা আকতার, মেয়ে রূপসা ও তার দুই পুত্র নাতি ইয়াহিয়া (১০) (আরেকজনের নাম জানা যায়নি)। নিহতের ভাতুষ্পুত্র মোহাম্মদ নাছির উদ্দীন বলেন, পরিবারের দুই চাচা আবুল খায়ের ও আবু তাহের পরিবার পরিজন নিয়ে ৩০-৩৫ বছর ধরে দীর্ঘ প্রবাস জীবনে থাকেন। সেখানে তাদের ব্যবসা রয়েছে। পরিবারের সদস্যদের নিয়ে ব্যক্তিগত গাড়িতে করে গত ৩১ ডিসেম্বর রবিবার আবুধাবি থেকে ওমরা হজ পালনের উদ্দেশ্য সৌদি আরবে সড়কপথে যাওয়ার পথে রিয়াদে তাদের গাড়িটি চলন্ত অবস্থায় চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে পরিবারের দুই সদস্য মৃত্যুবরণ করেন। পরে মারাত্মক আহতাবস্থায় পরিবারের ছয় সদস্যকে সেখানকার স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য সেকান্দর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ব্যবসায়িক কারনে পরিবার পরিজন নিয়ে দীর্ঘ সময় ধরে প্রবাসে থাকলেও পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে দেশে আসতেন। সর্বশেষ আবুল খায়েরের পুত্রের বিয়ে উপলক্ষে দেড় বছর পূর্বে দেশে আসেন পরিববারের সদস্যরা।

এই দুর্ঘটনার পর পরিবারের দুই সদস্যকে হারিয়ে আবুল খায়েরের গ্রামের বাড়িতে বিরাজ করছে শোকের আবহ।

নিহত,হজ,সৌদি আরব

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close