• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বোমা বিস্ফোরণ ঘটিয়ে অস্ত্রের মুখে মাদ্রাসাছাত্রকে অপহরণের অভিযোগ

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০২৩, ১৭:৪২
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে বোমা বিস্ফোরণ ঘটিয়ে অস্ত্রের মুখে সাইফুল ইসলাম (১৭) নামে এক মাদরাসাছাত্রকে অপহরণের অভিযোগ উঠেছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের করইতলা গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. মহিন ঘটনাস্থল পরিদর্শন করে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছেন। ঘটনাস্থল থেকে কয়েকটি বোমাও উদ্ধার করেছে পুলিশ।

অপহৃত সাইফুল বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের ওমান প্রবাসী জালাল উদ্দিনের ছেলে ও রমারখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র। সে ছোট থেকে নানাবাড়ি দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামে বসবাস করছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেল যোগে ১৮-২০ জন লোক ঘটনাস্থল আসেন। তারা বন্দুকসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত ছিল। কিছু বুঝে ওঠার আগেই বোমা ফাটায় ও বসতঘর ভাঙচুর চালান তারা। একপর্যায়ে অস্ত্র ঠেকিয়ে সাইফুলকে মারধর করেন তুলে নিয়ে যান তারা। এতে বাধা দিলে সাইফুলের মা রোজিনা বেগম ও বোন ফারজানা আক্তারকে মারধর করেন দুর্বৃত্তরা। তারা ঘর থেকে এক লাখ ২০ হাজার টাকা ও সাইফুলের বোনের সোনার অলংকার ছিনিয়ে নেন তারা।

সাইফুলের মা রোজিনা বেগম বলেন, আমার স্বামী জালাল বালাইশপুর গ্রামের আনোয়ার হোসেন নামে এক ব্যাক্তিকে শ্রমিক ভিসায় ওমান নিয়েছিলেন। কিন্তু আনোয়ার পাঁচ মাসের মাথায় ওমান থেকে ফেরত আসেন। ফিরে এসে ওমানে যাওয়ার সময় জালালকে দেওয়া টাকা তিনি ফেরত চান। কিছুদিন পরপরই ওই টাকা দেওয়ার জন্য চাপ দিতে থাকেন। ওই ব্যক্তিই দুর্বৃত্তদের নিয়ে এসে বন্দুক ঠেকিয়া মারতে মারতে আমার ছেলেকে অপহরণ করেছে। আমাকে ও আমার মেয়েকে মারধর করেছে।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপহৃত ছাত্রকে উদ্ধারে চেষ্টা চলছে।

বোমা বিষ্ফোরন,অপরাধ,অপহরন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close