• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কোনো দল না আসলে নির্বাচন বসে থাকবে না: শাহজাহান ওমর

প্রকাশ:  ২৭ ডিসেম্বর ২০২৩, ২২:০২
পূর্বপশ্চিম ডেস্ক

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের নৌকা মার্কার প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তম বলেছেন, বিশ্বের শক্তিশালি বিভিন্ন রাষ্ট্র নানাভাবে নির্বাচন বানচালের চেষ্টা করছে। নির্বাচনে কোনো দল না আসলে নির্বাচন কারো জন্য বসে থাকবে না, সংবিধান অনুযায়ী যথাযথ প্রক্রিয়ায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

বুধবার বেলা সাড়ে ১১টায় তার নির্বাচনি এলাকায় গণসংযোগকালে কাঁঠালিয়া উপজেলার ঘোষেরহাটে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহজাহান ওমর তার নির্বাচনি এলাকা কাঁঠালিয়া উপজেলার আমুয়া ও পাটিখালঘাটা ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ করেন। এ সময় কাঁঠালিয়া উপজেলার আমুয়া জিরো পয়েন্ট, আমুয়া বাজার, মরিচবুনিয়া বাজার, তালতলা, ঘোষের হাট, জোরখালী নতুন বাজার ও পাটিখালঘাটায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

তিনি বিভিন্ন হাট বাজারে পথসভায় বক্তব্য সংক্ষিপ্ত দেন। এমনকি বাড়ি বাড়ি গিয়েও ভোটারদের সাথে কুশল বিনিময় এবং নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানান এই নেতা।

নির্বাচনি প্রচারণা ও গণসংযোগে শাহজাহান ওমরের সঙ্গে ছিলেন- কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদার, কাঁঠালিয়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাহমুদুল হক নাহিদ সিকাদার, আমুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম ফোরকান সিকদার, পাটিখালঘাটা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ. লীগের সভাপতি শিশির দাস, আমুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেন শাহীন মোল্লা, সাধারণ সম্পাদক ফাহিমুল সিকদার, ইউনিয়ন যুবলীগ আহবায়ক মো. জাফর আলী, পাটিখালা ইউনিয়ন আ. লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম হৃদয়, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আ. জলিল মিয়াজী, বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন কবির হাওলাদার, বিএনপি নেতা মো. ইলিয়াস মিয়া, মো. বশির হাওলাদার, আমুয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো, হুমায়ুন কবির, পাটিখালঘাটা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আমজাদ আলী খান, সাধারণ সম্পাদক মো, শাকিল হোসেন মাস্টারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং শাহজাহান ওমর অনুসারী স্থানীয় বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মী।

ঝালকাঠি-১,নৌকা মার্কার প্রার্থী,কাঁঠালিয়া,ব্যারিস্টার শাহজাহান ওমর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close