• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সিলেটে জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

প্রকাশ:  ২০ ডিসেম্বর ২০২৩, ১৬:০৯
সিলেট সংবাদদাতা

সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আয়োজিত আওয়ামী লীগের নির্বাচনী জনসভা মঞ্চে উপস্থিত হয়েছেন দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় উপস্থিত হন তিনি। এসময় দলটির নেতাকর্মীরা ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।

এর আগে দুপুরে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে জনসভা শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ।

জনসভাকে কেন্দ্র করে সকাল থেকেই আলিয়া মাদ্রাসা মাঠে দলটির নেতাকর্মীরা আসতে শুরু করেন। নগরের বিভিন্ন সড়কে ছোট-বড় মিছিল নিয়ে নৌকার স্লোগান দিয়ে জড়ো হন তারা।

জনসভা পরিচালনা করছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান।

জনসভা ঘিরে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আশপাশের এলাকা, চৌহাট্টা, রিকাবীবাজারসহ শহরের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীতে ভরে গেছে। সবাইকে নৌকা নৌকা বলে স্লোগান দিতে দেখা গেছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করতে আজ সিলেট সফরে আসছেন শেখ হাসিনা। সকাল সাড়ে ১১টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-৬০১ এর একটি ফ্লাইটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

এরপর হজরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) এর মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে মধ্যাহ্নভোজ ও বিশ্রাম নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

প্রধানমন্ত্রী,সিলেট,জনসভা,মঞ্চ,শেখ হাসিনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close