• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দুই বাইকের রেসে প্রাণ গেলো ছাত্রলীগ নেতার

প্রকাশ:  ১৩ ডিসেম্বর ২০২৩, ০৯:৪১
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় মোটরসাইকেলের রেস করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী তার অপর দুই বন্ধু।

সোমবার (১১ ডিসেম্বর) রাত ১০টার দিকে উপজেলার ভেটেরিনারি কলেজ সংলগ্ন আলমডাঙ্গা-হাটবোয়ালিয়া আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগ নেতা হলেন নাহিদ হাসান সাগর (২৩)। তিনি আলমডাঙ্গা পৌর এলাকার শরিফুল ইসলাম মুনতার ছেলে ও আলমডাঙ্গা সরকারি কলেজের ছাত্র ছিলেন। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন দুজন হলেন- কলেজপাড়া এলাকার নাইম জোহান (২৪) ও সাজিদ ইসলাম (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেলে দুই মোটরসাইকেলে ছয় বন্ধু হারদি বাজারে ঘুরতে যান। রাত ৯টার দিকে বাড়ি ফেরার পথে দুই মোটরসাইকেলে রেস দেয়। ফাঁকা রাস্তায় দ্রুত গতির মোটরসাইকেল কুমারি ভেটেরিনারি কলেজ প্রাঙ্গণে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী তিন বন্ধুর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। পরে ঘটনাস্থলে কলেজছাত্র সাগর মারা যান।

আহত অপর দুই বন্ধুকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় নাইম জোহান নামক এক কলেজছাত্রকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আলমডাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, নিহত সাগরের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করা হয়েছে। আইনগত বিষয়গুলো প্রক্রিয়াধীন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চুয়াডাঙ্গা,দুই বাইকের রেসে, প্রাণ গেলো, ছাত্রলীগ নেতার,ছাত্রলীগ নেতা,প্রাণ,মোটরসাইকেল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close