• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

এমপি আনোয়ারের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

প্রকাশ:  ১২ ডিসেম্বর ২০২৩, ২২:৪৯
পূর্বপশ্চিম ডেস্ক

নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলালের বিরুদ্ধে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করে জনসভা করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে রানীনগর উপজেলার পারইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভার আয়োজন করা হয়। এছাড়াও তিনি বিকালে মিরাট ইউনিয়নেও জনসভা করেন।

স্থানীয় নেতাকর্মী সূত্রে জানা গেছে, পারইল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ নির্বাচনি জনসভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন পারইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল হোসেন। প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল।

বক্তব্য দেন- রানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সভাপতি আব্দুর রউফ দুলু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদা বেগম, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে নেতাকর্মী ও সমর্থকদের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থী। গত তিন বছর এলাকায় যে উন্নয়ন করেছে তার প্রতিদান হিসেবে আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহবান জানান তিনি।

অভিযোগের বিষয়ে মঙ্গলবার সন্ধ্যায় সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলালকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে মঙ্গলবার সন্ধ্যায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. গোলাম মওলা বলেন, তফসিল ঘোষণার পর থেকে মনোনয়ন প্রত্যাহারের আগপর্যন্ত কোনো সম্ভাব্য প্রার্থী সভা কিংবা কর্মিসভা করা নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে। বিষয়টি খোঁজ নিয়ে দেখব।

নওগাঁ-৬,সংসদ সদস্য,আচরণবিধি ভঙ্গ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close