• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শাহজাদপুরে নৌকার মাঝি হলেন চয়ন ইসলাম

প্রকাশ:  ২৭ নভেম্বর ২০২৩, ১৫:১৫
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জ -৬ শাহজাদপুর আসনে নৌকার মাঝি হলেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি চয়ন ইসলাম।

রোববার (২৬ নভেম্বর) দলীয় হাইকমান্ড থেকে তার নাম ঘোষণা হওয়ায় দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আনন্দ উদ্দীপনা লক্ষ্য করা যায়।

স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীরা আনন্দ উল্লাসে মেতে ওঠে । চলে সাধারণ মানুষের মাঝেও মিষ্টি বিতরণ।

শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক এমপি জননেতা চয়ন ইসলামকে এ আসন থেকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেয়ায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।

শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক সহকারী অধ্যাপক হুমায়ন কবীর টিপু জানান, চয়ন ইসলামকে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেয়ায় দলীয় নেতাকর্মীসহ শাহজাদপুরের সিংহভাগ আপামর জনতার দীর্ঘদিনের চাওয়া-পাওয়া, আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটেছে। এ জন্য শাহজাদপুরের সকল শ্রেণি-পেশার মানুষ আনন্দিত।

চয়ন ইসলামকে নৌকার মাঝি নির্বাচিত করে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সঠিক যে সিদ্ধান্ত নিয়েছেন, সেজন্য শাহজাদপুরবাসী প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞ। এখন থেকে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক দলের ত্যাগী নেতারা সঠিক মূল্যায়ন পাবে। সেই সাথে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকা প্রতীককে বিজয়ী করে, সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার প্রার্থী জননেতা চয়ন ইসলামকে বিজয়ী করে এ আসনটি অবশ্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শাহজাদপুরের সর্বস্তরের জনগণ উপহার দেবে বলে আমাদের মনে প্রাণে বিশ্বাস।

চয়ন ইসলাম,শাহজাদপুর,নৌকা,মাঝি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close