• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মাগুরায় সাকিবের বাড়িতে হঠাৎ পুলিশ পাহারা

প্রকাশ:  ২৬ নভেম্বর ২০২৩, ০১:১৯
মাগুরা প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নের নাম ঘোষণার আগেই হঠাৎ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের মাগুরার বাড়িতে পুলিশ পাহারা দিতে দেখা গেছে।

শনিবার (২৫ নভেম্বর) রাত থেকে ক্রিকেটার সাকিব আল হাসানের বাড়ির সামনে পুলিশ পাহারা দিতে দেখা যায়। সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়নের নাম ঘোষণার আগেই পুলিশ পাহারা বসানোয় এলাকায় তা আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

একাধিক প্রত্যক্ষদর্শী জানান, পুলিশের কয়েকজন কর্মকর্তাকে সাকিবের বাড়ির সামনে দেখেছেন। বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুলিশের একাধিক সদস্যকে বাড়ির আশপাশে টহল দিতে দেখেছেন তারা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগ থেকে মাগুরার দু’টিসহ তিনটি আসনে মনোনয়ন ফরম কিনেছেন এই তারকা ক্রিকেটার। মনোনয়ন ফরম নেওয়া ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে রুদ্ধদ্বার খবরে জেলার রাজনীতিতে ব্যাপক আলোচনা হচ্ছে।

যে তিনটি আসন থেকে সাকিব আল হাসান মনোনয়ন ফরম নিয়েছেন তার মধ্যে মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর এবং মাগুরা-২ আসনে সাবেক প্রতিমন্ত্রী বীরেন শিকদার। তারা দীর্ঘদিন ধরে দলের রাজনীতিতে সক্রিয় রয়েছেন।

সাকিব কোন আসন থেকে মনোনয়ন পান এবং দুই সংসদ সদস্যের মধ্যে কেউ বাদ পড়েন কি-না এসব নিয়ে শহরে জোর আলোচনার মধ্যেই সন্ধ্যায় তার বাড়িতে পুলিশ পাহারা দেখে শহরবাসীর মধ্যে আগ্রহ বেড়ে যায়।

সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল বলেন, সন্ধ্যা থেকে বাড়ির সামনে পুলিশ প্রহরা দিতে দেখছি। কিন্তু কেন পুলিশ প্রহরা তা আমি জানি না।

মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডু বলেন, সাকিব আল হাসানের বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে কি-না তা আমার জানা নেই। তাই কী কারণে পুলিশ মোতায়েন করা হয়েছে আমার জানার কথা নয়।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ বলেন, কোনো নির্দিষ্ট কারণে কারো বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়নি। কারো বাড়ির সামনে পুলিশ দেখা গেলে তা নিয়মিত টহল ছাড়া আর কিছু নয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পাহারা,পুলিশ,মাগুরা,বাড়ি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close