• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঝিনাইদহে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশ:  ২৪ নভেম্বর ২০২৩, ০০:২৬
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা কামরুজ্জামান শামীমকে (৪৮) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নিজ বাড়ির সামনে খালের ধারে এ ঘটনা ঘটে।

নিহত শামীম ওই এলাকার গোলাম রসুলের ছেলে। তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি ও পৌর কমিটির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এর আগে তিনি সেনাবাহিনীতে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় ও নিহতের স্বজনরা জানান, রাতে এলাকার মসজিদ থেকে নামাজ পড়ে বাড়িতে আসেন শামীম। পরে রাতের খাবার পেয়ে বাইরে বের হন। এরপর আর তার খোঁজ মেলেনি। রাত সাড়ে ৯টার দিকে বাড়ির সামনে খালের সাঁকোর নিচে শামীমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কামরুজ্জামান শামীমের ছেলে মাহিন জানান, এশার নামাজ পড়ে তার বাবা বাসায় আসার পর মোবাইলে ফোন দিয়ে তাকে ডেকে নিয়ে যায়। এরপর তিনি আর বাসায় ফেরেননি।

হরিণাকুণ্ডু পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন বলেন, শামীমকে কে বা কারা ধরে নিয়ে গেছে লোকজনের মুখে এমন খবর শুনে তাকে খুঁজতে বের হই। পরে বাড়ির সামনে খালের ওপর একটি সাঁকোর নিচ থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালের চিকিৎসক আল-আমীন জানান, নিহতের বুকের বাঁপাশে গুলির চিহৃ রয়েছে। ধারণা করা হচ্ছে- অন্তত দুই ঘণ্টা আগে তাকে গুলি করা হয়েছে। ফলে প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

হরিনাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

হত্যা,গুলি,নেতা,স্বেচ্ছাসেবক লীগ,ঝিনাইদহ,সাবেক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close