• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নওগাঁয় নাশকতা মামলায় শ্রমিক দলের সেক্রেটারী রাজু আটক

প্রকাশ:  ২৩ নভেম্বর ২০২৩, ১৩:০২
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর ধামইরহাট থেকে নাশকতা সৃষ্টি মামলার প্রধান আসামী ধামইরহাট পৌর শ্রমিক দলের সম্পাদক রাজু হোসেনকে আটক করেছে জয়পুরহাট ক্যাম্প, র‌্যাব-৫।

আজ বৃহস্পতিবার সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানান সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক।

তিনি জানান গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে গতকাল বুধবার রাতে নাশকতা মামলার আসামী ধামইরহাট উপজেলার হাটনগর গ্রামের মেহেরুল ইসলামের ছেলে রাজু হোসেন (২৮) কে উপজেলার চকময়রাম এলাকা হতে আটক করা হয়েছে।

তিনি আরো জানান দেশব্যাপী চলমান অবরোধের অংশ হিসেবে গত ২৯ অক্টোবর ধামইরহাট থানাধীন রসপুর দাখিল মাদ্রাসা মাঠে আসামী মোঃ রাজু হোসেন সহ আরোও অনেকে গাড়ী ভাংচুরসহ বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ড সংঘঠনের মাধ্যমে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে। এ ঘটনায় ধামইরহাট থানায় একটি মামলা রুজু হয়।

মামলার বিবরণে জানা যায় আসামী মোঃ রাজু হোসেন ধামইরহাট উপজেলা বিভিন্ন সরকারী স্থাপনা, রাস্তাঘাট, কালভাট, সেতু, বিদুৎ কেন্দ্রসহ সরকারী প্রতিষ্ঠানে অন্তর্ঘাত মূলক হামলা করে নাশকতা সৃষ্টির মাধ্যমে সরকারী সম্পদের ক্ষয়ক্ষতি ও জনবলের মধ্যে ভয়ভীতি সঞ্চার করার পরিকল্পনা, প্রস্তুতি ও সহযোগিতা করেছে। এই ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান কার্যক্রম চলমান রয়েছে।

গ্রেফতার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close