• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

‘বাঘে ধরলে ছাড়ে, শেখ হাসিনা ধরলে ছাড়েন না’

প্রকাশ:  ২৩ নভেম্বর ২০২৩, ০০:৫৬
নারায়ণগঞ্জ প্রতিনিধি

বাঘে ধরলে ছাড়ে কিন্তু শেখ হাসিনা ধরলে ছাড়েন না উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ৭ তারিখের পর আর ছাড় নাই। যারা জনগণের বুকে পেটে লাঠি মারে, আগুন সন্ত্রাস করে তাদের শেখ হাসিনা ছাড়বেন না। যদি আমি শামীম ওসমানও হই তবুও ছাড় নাই আর তাই আমরা তাকে এত ভালোবাসি।

বুধবার (২২ নভেম্বর) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে থানা আওয়ামী লীগের শান্তি সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

একেএম শামীম ওসমান বলেন,নারায়ণগঞ্জে ট্রেনে নাশকতার চেষ্টা করা হয়েছে। সব জায়গায় এমন করা হচ্ছে ট্রেনের বগিতে আগুন দেওয়া হচ্ছে। মানুষকে আগুন দিয়ে মেরে কী লাভ হচ্ছে? লন্ডন থেকে বসে তারেক এসব করাচ্ছে। ক্ষমতার ধারের কাছেও তারা নাই। বাংলাদেশ যেন আফগানিস্তান হয় সে লক্ষ্যে এ ধরনের কাজ করছে’।

যারা আগুন দিচ্ছে তাদের অভিভাবকদের উদ্দেশ্য করে তিনি বলেন, নেতাদের নির্দেশে তারা মাঠে নেমে নিজেদের ভবিষ্যৎ নষ্ট করছে। সবার ছবি ও ভিডিও ফুটেজ আছে। সবার সাজা হয়ে যাবে। তাই সবাইকে ফিরে আসার অনুরোধ করছি।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বলেন, নির্বাচন সঠিক সময়ে হবে, এদিক সেদিক হবে না। নির্বাচনে বিপুল ভোটে আবারো শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন। আমাদের ইচ্ছা ছিলো মাঠে খেলার কিন্তু খেলার মাঠে কেউ নাই। এখন রাতের আধারে তারা মানুষকে পুড়িয়ে মারতে চেষ্টা করে। যারা মানুষ পুড়িয়ে মারে তারা তো খেলার উপযুক্ত নয়।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার পর বলা হয়েছিলো বিচার হবে না, ক্যু হয়ে যাবে। সেই বিচার হয়েছে। এরপর যুদ্ধাপরাধের বিচার নিয়ে একই কথা হয়েছিলো কিন্তু বিচার হয়েছে। এবার ক্ষমতায় এলে যারা মজুতদারি করে জনগণের পেটে লাথি দিয়েছেন, অতি মুনাফার লোভে দাম বাড়িয়েছেন, আগুন দিয়ে মানুষ হত্যা করেছেন তাদের কাউকে ছাড় দেবেন না শেখ হাসিনা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,শেখ হাসিনা,বাঘ,একেএম শামীম ওসমান

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close