• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

দিনাজপুরে গৃহবধূর সাথে অনৈতিক সম্পর্কে সাময়িক বরখাস্ত পুলিশ কনস্টেবল

প্রকাশ:  ২২ নভেম্বর ২০২৩, ১৪:৪৯
সুলতান মাহমুদ চৌধুরী, দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরলে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে জগতপুর পুলিশ ফাঁড়ির পুলিশ কনস্টেবল সোহেল রানাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে ।

আজ মঙ্গলবার (২১ নভেম্বর) বিকাল ৪ টার দিকে বিরল থানার ওসি গোলাম মাওলা শাহ পুলিশ কনস্টেবল সোহেল রানাকে সাময়িক ভাবে বরখাস্ত ও বিভাগীয় তদন্তর করা হচ্ছে বলেও তিনি নিশ্চিত করেছেন ।

পুলিশ সদস্যের এমন অনৈতিক কর্মকান্ডে বিষয়টি নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এই ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন স্বজনসহ এলাকাবাসী। অভিযোগ পাওয়ার পর প্রাথমিক অবস্থায় কনস্টেবলকে ক্লোজড পরে সাময়িক ভাবে বরখাস্ত করে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। বিভাগীয় ভাবে তদন্ত করে তার শাস্তি নিশ্চিত করার জন্যও সুপারিশ করেন পুলিনের ঊর্ধ্বতনগন

জানা যায়, বিরল উপজেলার জগতপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল সোহেল রানা স্থানীয় এক গৃহবধুকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে । যদিও পুলিশ সদস্য বিবাহিত ছিল । কিন্তু স্ত্রী তার সাথে না থাকায় পরকিয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে পুলিশ সদস্য ।

স্থানীয়রা জানিয়েছেন, দুই সন্তানের জননী ঐ নারী একটি মাদ্রাসায় রান্নার কাজ করতেন। পাশেই পুলিশ ফাঁড়ির কনস্টেবল চাকরি সুবাদে সোহেল রানা ওই এলাকায় থাকাকালীন তাদের মধ্যে পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে তাদের মধ্যে সখ্যতা তৈরি হয়। ওই কনস্টেবল বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় এক বছর ধরে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। একাধিকবার তাকে বিয়ের জন্য চাপ দিলে সে পাশ কাটিয়ে যায়। গত শনিবার রাতে ওই নারী ফাঁড়িতে গিয়ে তাকে বিয়ের জন্য চাপ দিলে কনস্টেবল সোহেল রানা তাকে আঘাত করে কৌশলে পালিয়ে যায়। পওে বিষয়টি জানাজানি হয় । পরে সেই রাতেই ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়।

দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ এই ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন পুলিশ কনস্টেবল সোহেল রানাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে । ঐ নারীর সাথে পুলিশ কনষ্টেবলের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল । স্বামীর কাছে ঐ নারীর পরকিয়া প্রেমের সর্ম্পক ফাঁস হয়ে যাওয়ায় বিয়ের দাবীতে পুলিশ ফাড়িতে ঐ নারী আসলে পুলিশ সদস্য পালিয়ে গেছে । সেই পুলিশ সদস্যকে খোজ নেওয়ার জন্য তার গ্রামের বাড়ীতে খবর পাঠানো হয়েছে ।

অপরাধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close