• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কল করে বলে, ‌‘তোর মৃত্যুর সময় এসে গেছে: শামীম ওসমান

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২৩, ০০:২৬
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, গতকাল আমার মোবাইল ফোনে অপরিচিত নম্বর থেকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। কল করে বলে, ‌‘তোর মৃত্যুর সময় এসে গেছে’।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটী এলাকায় থানা আওয়ামী লীগের শান্তি মিছিলের আগে সমাবেশে তিনি এ কথা বলেন।

হত্যার হুমকির বিষয়ে শামীম ওসমান বলেন, কাদের মৃত্যুর ভয় দেখান? মৃত্যুর ভয় আমাদের দেখাবেন না। ১৬ জুন নারায়ণগঞ্জে ২০ জন মানুষ বোমা বিস্ফোরণে মারা গেছে। আমি সেদিন বেঁচে গেছি। আমি মনে করি, আমি সেদিনই মারা গেছি। মৃত্যুর ভয় তাদের দেখাবেন যারা অসৎ পথে চলে। যারা আমাদের হুমকি-ধামকি দেয়, তাদের বলতে চাই আমরা কারো করুণা ভিক্ষায় স্বাধীনতা পাইনি। এটি পেতে অনেক ত্যাগ করতে হয়েছে।

তিনি বলেন, আমাদের পূর্ব পুরুষরা লড়াই করে এ দেশের স্বাধীনতা এনে দিয়েছেন। তাদের পরবর্তী প্রজন্ম আমাদের মৃত্যুর ভয় দেখান? আমরা যারা পঁচাত্তরের ১৫ আগস্টের পরে রাজনীতি করতে আসছি, আমরা তৈরি হয়েছি মৃত্যুকে মারার জন্য। সেই মৃত্যুর ভয় আমাদের দেখাবেন না।

‘ওরা আমাদের মানচিত্রে থাবা দিয়েছে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হিমালয়ের চেয়ে শক্ত একজন নারী। তিনি আল্লাহ ছাড়া কারও সামনে মাথা নত করেননি, করবেন না। সামনে আরও অনেক কিছু হবে। তবে যতো প্রতিকূলতা আসুন না কেন আমরা তা অতিক্রম করতে পারবো।’

জনগণ হরতাল প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে শামীম ওসমান বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত ওরা নারায়ণগঞ্জে আমাদের ১৭ জন মানুষকে হত্যা করেছিলো। আমরা কিন্তু কাউকে হত্যা করিনি। কাউকে আঘাতও করিনি। আর কাউকে আঘাত করবোও না। আজকে মানুষ হরতাল মানছে না, মানবে না। আমরা মাঠে নেমেছি এবং নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকবো। জয় আমাদের সুনিশ্চিত। ৭ তারিখে নির্বাচন হবে এবং সেই নির্বাচনে জাতির পিতার কন্যা শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন।

মিছিলটি পঞ্চবটী থেকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক দিয়ে পাগলা পর্যন্ত গিয়ে শেষ হয়। সংসদ সদস্য শামীম ওসমানের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক শান্তি মিছিলে অংশ নেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,একেএম শামীম ওসমান,মৃত্যু,কল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close