• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

পুলিশ আসামিকে ছেড়ে দেয়ায়, ফের ভুক্তভোগীকে পিটালো সন্ত্রাসীরা

প্রকাশ:  ১৭ নভেম্বর ২০২৩, ১৪:৩৬
সাভার প্রতিনিধি

সাভারে চাঁদাদাবি ও মারধরের ঘটনায় শিপন(৩৪) নামে এক ব্যক্তি থানায় অভিযোগ করার পর পুলিশ আসামিকে আটক করে ওসি’র নির্দেশে ছেড়ে দেওয়ায় ক্ষোভে আবার ভুক্তভোগীকে মারধর করেছে সন্ত্রাসীরা।এসময় ভুক্তভোগীকে প্রাণনাশের হুমকিও দিয়েছে ওই সন্ত্রাসী চক্র।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত ৮টার দিকে সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের জোরপুল এলাকায় এ মারধরের ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিপন মাদারীপুর জেলার শিবচর থানার ছোবলকান্দি গ্রামের নুরু হাওলাদারের ছেলে।সে সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নে জোরপুর এলাকায় শহীদ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন।

অন্যদিকে অভিযুক্তরা হলেন-সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের জয়নাবাড়ি মহল্লার আবুলসহ(৪২) অজ্ঞাত আরো ৪/৫ জন।

ভুক্তভোগী শিপন জানান,বুধবার (১৫ নভেম্বর) রাত ৮টার দিকে আমার ব্যবসা প্রতিষ্ঠানে আবুলসহ কয়েক জন লোক চাঁদাদাবি করে।পরে আমি চাঁদার টাকা দিতে অস্বীকার করলে সন্ত্রাসীরা আমাকে মারধর করে ।পরে আমি রাতে থানায় এসে একটি অভিযোগ দেই।এরপরে বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানার ট্যানারী ফাঁড়ির এসআই মওদুদ কামাল এক জনকে আটক করে ছেড়ে দেয়।পরে ওই সন্ত্রাসীরা আবার আমাকে লোহার রড় দিয়ে মারধর করে ও থানায় জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় বলে জানান তিনি।

এঘটনায় সাভার মডেল থানার ট্যানারী ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মওদুদ কামাল জানান,‘আমি ঘটনাস্থল যাওয়া পরে, শিপন দেখায়ই ছিল ওনাকে কে মারছে।পরে তাকে আমি জিজ্ঞাসাবাদ করছি।কিন্তু ওনি অনেক কথা বলে।কি হইছে কথা বলেন।কিন্তু সে কথা বলারই সুযোগ দেয় না।পরে তাকে ধরলাম ।পরে ওসি স্যাররেও ফোন দিছি। পরে ওসি স্যারও বলছে কাল (শুক্রবার) যাইতে।ওদের কাল থানায় নিয়া যাবো।দেখি বিষয়টা কি করা যায়। স্যারে কথা বলবে।আমি আসার কিছুক্ষণ পরে শিপনকে নাকি আবার মারছে’ বলে জানান তিনি।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি অপারেশন) নয়ন কারকুন জানান,এঘটনায় ওসি স্যারের সাথে কথা বলে মামলা নেওয়া হবে। তবে এঘটনায় সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা’র সাথে যোগাযোগ করা হলে তিনি এবিষয়ে কিছু জানেন না বলে জানান।

অপরাধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close