• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘যারা বলেন উন্নয়ন হয়নি, তারা সুনামগঞ্জ-৪ আসন ঘুরে দেখুন’

প্রকাশ:  ০৫ নভেম্বর ২০২৩, ০১:০৩ | আপডেট : ০৫ নভেম্বর ২০২৩, ০১:১৯
সুনামগঞ্জ প্রতিনিধি

জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, যারা বলেন উন্নয়ন হয়নি, তাদেরকে পরামর্শ দিবো সুনামগঞ্জ-৪ আসন আগে ঘুরে দেখুন। গ্রামে গ্রামে যান, ঢাকায় বসে কিংবা শহরে বসে গ্রামের উন্নয়ন বুঝা যায় না। আগামী দিনেও আমি আপনাদের সহযোগিতা চাই, অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য।

শনিবার (৪ নভেম্বর) বিকালে ভার্চুয়ালি সুনামগঞ্জ সদরে ৮ কোটি ৯০ লক্ষ টাকা ব্যয়ে ৩টি গ্রামীণ অবকাঠামো (রাস্তা) নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপনকালে তিনি এ কথা বলেন।

সড়কগুলো হলো- সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের আদার বাজার হতে বল্লভপুর বনগাঁও বৃন্দাবননগর ভায়া বিরামপুর রাস্তায় ৫ কোটি ৭৫ লক্ষ টাকা ব্যয়ে পিএসসি গার্ডার ব্রিজ নির্মাণ কাজ ২ কোটি ৯ লক্ষ টাকা ব্যয়ে সুরমা ইউনিয়নের বাগমারা রাস্তা পাকা করণ কাজ ও ১ কোটি ৯ লক্ষ টাকা ব্যয়ে মোল্লাপাড়া ইউনিয়নের খাগুড়া-মোল্লাপাড়া গ্রামের রাস্তা পাকা করণ।

পীর ফজলুর রহমান মিসবাহ্ বলেন, দায়িত্ব পালনে আমি আমার বিত্ত-ভৈবব বৃদ্ধির জন্য কাজ করিনি, কাজ করেছি আমার এলাকাকে উন্নয়নে সমৃদ্ধ করতে।

তিনি বলেন, রঙ্গারচর ইউনিয়ন বাসীর দীর্ঘদিনের দাবি ছিলো তাদের এই গুরুত্বপূর্ণ রাস্তাটি নির্মাণ করে দেওয়ার। আমি আমার সংসদীয় দায়িত্ব পালনের শুরু থেকেই এই কাজটি বাস্তবায়নের চেষ্টা করে আসছি। রাস্তাটি এলজিইডির প্রকল্পে অন্তর্ভুক্ত করেছি সমস্ত রাস্তাটি পাকা করণ করা হবে, এরই অংশ হিসাবে ৫ কোটি ৭৫ লক্ষ টাকা ব্যয়ে রাস্তাটির পঁচাত্তরের বড় ভাঙ্গা নামক স্থানে আগে ব্রিজ নির্মাণ করা হচ্ছে। সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার প্রতিটি ইউনিয়নে আমি ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছি। গ্রামীণ যোগাযোগের মূল ভিত্তি আমার সময়েই প্রতিষ্টা পেয়েছে এই আসনে।

বিরোধী দলীয় হুইপ বলেন আজকে আমরা যে প্রকল্পগুলো ভিত্তি প্রস্থর করলাম তার টেকসই নির্মাণ কাজ বাস্তবায়নে কোনো ধরণের গাফিলতি সহ্য করা হবে না। আপনারা যারা সুফলভোগী আছেন আপনাদের প্রতি অনুরোধ থাকবে এই কাজ গুলোর পাহারাদার হিসাবে সরকারি বরাদ্দের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করবেন।

তিনি বলেন আমি আপনাদের সন্তান হিসাবে, এই এলাকার সন্তান হিসাবে আমার সর্বোচ্চ চেষ্টা ছিলো উন্নয়ন করার। অনেক কাজ বাস্তবায়ন করতে পেরেছি আপনাদের সহযোগিতায়। আরো কাজ প্রয়োজন।

এসময় এলজিইডি সুনামগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী আনোয়ার হুসেন জানান, সুনামগঞ্জ সদর এলজিইডির বাস্তবায়নে চলমান কাজগুলো শিগগিরিই বাস্তবায়ন কাজ শেষ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জাহাঙ্গীরনগর ইউপি চেয়ারম্যান রসিদ আহমদ সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু রঙ্গারচর ইউপি জাপার আহবায়ক ফয়জুর রহমান সুরমা ইউপি জাপার আহবায়ক সিরাজুল ইসলাম মোল্লাপাড়া ইউপি জাপার যুগ্ন আহবায়ক শামীম আহমদ এলজিইডি সুনামগঞ্জ সদর উপসহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম সুরমা ইউপি সদস্য মঙ্গল মিয়া রঙ্গারচর ইউপি জাপা নেতা সাবেক মেম্বার আনোয়ার মিয়া সুরমা ইউপি জাপা নেতা জাহাঙ্গীর আলম জাপা নেতা মমশ্বির মিয়া জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নেতা রুবেল বিশ্বাস প্রমূখ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আসন,সুনামগঞ্জ,উন্নয়ন,পীর ফজলুর রহমান মিসবাহ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close