• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

মানিকগঞ্জে ট্রলিচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ:  ০৩ নভেম্বর ২০২৩, ০১:৫৯
মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় মালবাহী একটি ট্রলির চাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় ট্রলির চালক রুবেল মিয়াকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে উপজেলার তিল্লী ইউনিয়নের আকাশি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্ররা হলো- সজিব হোসেন ও মো. রনি হোসেন। তারা মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। সজিব জেলার দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের দেশগ্রাম গ্রামের মেহের আলীর ছেলে। রনি একই গ্রামের দেলোয়ার হেসেনের ছেলে।

জানা গেছে, বিকেলে সাটুরিয়ার তিল্লী বাজার থেকে মালবোঝাই ট্রলি চালিয়ে ধামশ্বর বাজারে যাচ্ছিলেন চালক রুবেল মিয়া। এ সময় বিপরীত দিক থেকে সজিব ও রনি মোটরসাইকেলে করে তিল্লী বাজারের দিকে আসছিল। বিকেলে চারটার দিকে তিল্লী বাজার-ধামশ্বর সড়কের আকাশি এলাকায় ট্রলিটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে ওই দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে এসে তাদের উদ্ধার করে মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সজিবকে মৃত ঘোষণা করেন। অপর দিকে, মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রনির মৃত্যু হয়।

সাটুরিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. শেখ ফরিদ হোসেন বলেন, ঢাকায় নেওয়ার পথে রনির মৃত্যু হয়েছে বলে স্বজনেরা জানিয়েছেন। এর আগে নিহত সজিবের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় ট্রলির চালক রুবেল মিয়াকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,মোটরসাইকেল আরোহী,মানিকগঞ্জ,ট্রলিচাপায়

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close