• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

২৮ অক্টোবর কিছুই হবে না: পরিকল্পনামন্ত্রী

প্রকাশ:  ২৭ অক্টোবর ২০২৩, ২০:৪৮
সিলেট প্রতিনিধি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ২৮ অক্টোবর বিএনপির ও আওয়ামী লীগের মহাসমাবেশ ঘিরে দেশে কোনো কিছুই হবে না।

তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে মনে করি না কোনো সংঘর্ষ হবে। তবে লাঠিসোটা, মারপিট এসব যারা করবে, আমার দল করলেও পুলিশ তার দায়িত্ব পালন করবে।

সম্পর্কিত খবর

    শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরে সিলেটে ফটো সাংবাদিকদের অভিষেক উপলক্ষে প্রকাশিত ‘লেন্স’ এর প্রকাশনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী।

    পরিকল্পনামন্ত্রী বলেন, ‘গণতন্ত্র খায় না; মানুষ চর্চা করে। আমরা গণতন্ত্র চর্চা করি। গণতন্ত্র চর্চার মূল কাজটা হলো ভোট। ভোটের জন্য আমরা তৈরি।’

    আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিকল্প নেই জানিয়ে তিনি বলেন, “গণতন্ত্রের বাইরেও আমাদের বিকল্প নেই। আমাদের দেশের অভ্যন্তরে যদি ভুল বোঝাবুঝি থাকে, সমাধান আমরাই করবো। অন্য কাউকে দাওয়াত দিয়ে ডেকে এনে...একধরনের কথা আছে ‘খাল কেটে কুমির আনা’। খাল কেটে কুমির বাংলাদেশ আওয়ামী লীগ আনবে না। আমাদের নেতৃত্বে, আমাদের সংবিধানে দেশ চলবে।”

    বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতেন ফসলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরী, নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা আক্তার খানম, সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, শিল্পপতি সৈয়দ রাগীব আলী প্রমুখ।

    পূর্বপশ্চিমবিডি/এসএম

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close