• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ময়মনসিংহ থেকে ঢাকাগামী বাস বন্ধ

প্রকাশ:  ২৭ অক্টোবর ২০২৩, ১৪:০৯
ময়মনসিংহ প্রতিনিধি

পূর্বঘোষণা ছাড়াই শুক্রবার সকালে ময়মনসিংহ থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে। এতে বিভিন্ন বাস টার্মিনালে ঢাকাগামী যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন। এদিকে ঢাকা-ময়মনসিংহ সড়কের ভালুকার মাস্টারবাড়ি এলাকায় বসেছে পুলিশের তল্লাশি চৌকি।

ঢাকায় শনিবার বিএনপির মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। দলটির নেতাকর্মীদের অভিযোগ, ঢাকায় সমাবেশকে কেন্দ্র করে বাস চলাচল বন্ধ করে দিয়েছে। তবে পরিবহন সংশ্লিষ্টরা বলছেন, সমাবেশকে কেন্দ্র করে নাশকতার শঙ্কায় বাস চলাচল থেকে বিরত রয়েছেন তারা।

রাজধানীর মহাখালী বাস টার্মিনাল থেকে এনা পরিবহনের কয়েকটি বাস সকালে ময়মনসিংহের মাসকান্দা বাসটার্মিনালে যায়। কিন্তু শুক্রবার সকাল থেকে এই টার্মিনাল থেকে কোনো বাস ছেড়ে যায়নি।

মাসকান্দ টার্মিনালে দাঁড়িয়ে থাকা মো. শহিদুল্লাহ নামের একজন বলেন, বাসসহ সব ধরনের গণপরিবহন বন্ধ করে সড়কপথে ময়মনসিংহকে সারা দেশ থেকে বিচ্ছিন্ন করা হয়েছে। এতে সাধারণ যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছেন।

শিশিতা আক্তার নামের আরেকজন বলেন, আমার মা অসুস্থ। তাকে দেখতে ঢাকায় যাব। গণপরিবহন বন্ধ থাকায় যেতে পারছি না।

ময়মনসিংহ নগরীর মাসকান্দা বাসস্ট্যান্ডের ম্যানেজার খোরশেদ আলম বলেন, মালিক সমিতির নির্দেশে বাস চলাচল বন্ধ রয়েছে। এছাড়াও রাস্তায় বাস ভাঙচুর, অগ্নিসংযোগ ও যাত্রীদের নিরাপত্তার কথা ভেবে বাস চলাচল বন্ধ করা হয়েছে। আগামীকালও (শনিবার) বাস চলাচল বন্ধ থাকতে পারে।

ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে অগ্নিসংযোগসহ বাস ভাঙচুরের আশঙ্কায় বাস চালানো বন্ধ রয়েছে। আমি সকালে দুটি টার্মিনাল ঘুরে বাস চালাতে অনুরোধ করেছি। কিন্তু চালক-মালিকরা বাস চালাচ্ছেন না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বন্ধ,বাস,ময়মনসিংহ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close