• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নওগাঁর রাণীনগরে ইউনিয়ন বিএনপি নেতাকে কুপিয়ে জখম

প্রকাশ:  ২৪ অক্টোবর ২০২৩, ১৬:২৭
নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগর উপজেলায় আবু রায়হান সরদার (৩৮) নামে এক ইউনিয়ন বিএনপি নেতার উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা রায়হানকে হাসুয়া দিয়ে তার বাম হাতে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। ঘটনাটি ঘটে সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বড়গাছা-মালশন রাস্তার মাঝখানে। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন ইউনিয়ন বিএনপি নেতা রায়হান। তাকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার রায়হান বড়গাছা গ্রামের খাইরুল ইসলাম মন্টুর ছেলে। তিনি বড়গাছা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। তবে কি কারণে তার উপর এই হামলার ঘটনা ঘটলো তা বলতে পারেনি কেউ। উপজেলা বিএনপি নেতারা বলছেন, রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন তিনি।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোসারব জানান, বড়গাছা ইউনিয়ন বিএনপির সম্পাদক রায়হনের বাড়ি বড়গাছা গ্রামে হলেও সে বলিদাগাছি মালশন গ্রামে বসবাস করে আসছেন। প্রতিদিনের ন্যায় সোমবার রাত সাড়ে ৮টার দিকে বড়গাছা বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে মালশন বাড়িতে ফিরছিল। রায়হান বড়গাছা-মালশন রাস্তার মাঝামাঝি এলাকায় পৌঁছালে তার পেছন থেকে ৩টি মোটরসাইকেলে ৫-৬ জন দুর্বৃত্ত তার উপর হামলা করে। এ সময় দুর্বৃত্তরা রায়হানকে দেশীয় অস্ত্র হাসুয়া দিয়ে তার বাম হাতের কবজির উপরে কোপান। এতে রায়হানের হাতে শুধু চামরা ঝুলে আছে। তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে নেওয়া হয়েছে।

এ বিষয়ে রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) সেলিম রেজা বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কুপিয়ে জখম

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close