• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

দ্বিতীয়বারের মতো নারী ইউএনও পেলো রাণীনগর উপজেলাবাসী

প্রকাশ:  ২৪ অক্টোবর ২০২৩, ১৩:২০ | আপডেট : ২৪ অক্টোবর ২০২৩, ১৩:৩০
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগর উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন উম্মে তাবাসসুম। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে উচ্চতর ডিগ্রি অর্জন শেষে ৩৪তম বিসিএস এর মাধ্যমে সিভিল সার্ভিসে যোগদান করেন উম্মে তাবাসসুম। তিনি গত বৃহস্পতিবার রাণীনগর উপজেলার দ্বিতীয় নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন।

উম্মে তাবাসসুম এর আগে চাপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। এর আগে প্রথমবারের মতো নারী ইউএনও হিসেবে রাণীনগর উপজেলায় দায়িত্ব পালন করে গেছেন সোনিয়া বিনতে তাবিব। শক্তিশালী নারী নেতৃত্বের মাধ্যমে সোনিয়া বিনতে তাবিব এই উপজেলায় তার ব্যতিক্রমী কাজের ছাপ রেখে গেছেন। ইতিমধ্যেই নবাগত ইউএনও উম্মে তাবাসসুমকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করেছেন উপজেলার অতিরিক্ত দায়িত্বে থাকা নির্বাহী কর্মকর্তা এসএম রবিন শীষ ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এছাড়াও বিভিন্ন মহল থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

নবাগত ইউএনও উম্মে তাবাসসুম মুঠোফোনে জানান তিনি সরকারের একজন কর্মচারী হিসেবে এই উপজেলার প্রতিটি ঘরে ঘরে সরকারের সকল সুবিধা সঠিক ভাবে পৌছে দিতে চান। সরকারের গৃহিত ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য সকল পদক্ষেপ উপজেলাবাসীর সার্বিক সহযোগিতা নিয়ে সুচারু ভাবে সম্পন্ন করতে চান। উপজেলা প্রশাসন এই উপজেলার সকল শ্রেণিপেশার মানুষের সেবা প্রদানের কেন্দ্র মাত্র। তাই পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের মাধ্যমে এই উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করতে চাই।

তিনি আরো জানান তিনি যতদিন এই উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত থাকবেন ততদিন তার অফিসের দুয়ার উপজেলার সকল সেবা গ্রহিতাদের জন্য উন্মুক্ত থাকবে। কেউ সেবাগ্রহিতাদের কাছে সরকারি সুবিধা পৌছে দেওয়ার নাম করে অসৎ উপায় অবলম্বন করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি এই উপজেলাকে নতুন করে মাদক মুক্ত, বাল্যবিয়ে মুক্ত, দুর্নীতি ও অন্যায় মুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চান। তাই উপজেলাবাসীর কাছ থেকে সঠিক তথ্যসম্বলিত সার্বিক সহযোগিতা প্রার্থনা করেছেন তিনি।

ইউএনও

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close