• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নারী গ্রাহককে হত্যা, বীমা কর্মী কারাগারে

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০২৩, ১৭:২৬
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জে বীমার টাকা জমা দিতে গেলে মরিয়ম বেগম (৩৫) নামে এক নারীকে হত্যার অভিযোগে অভিযুক্ত লিটন কুমার দাসকে (৪২) গ্রেপ্তার করিয়েছে পুলিশ। সোমবার (২৩ অক্টোবর) দুপুরে রামগঞ্জ থানা পুলিশ তাকে জেলা আদালতে সৌপর্দ করে। হত্যার ঘটনা স্বীকার করে আসামি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রোববার (২২ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার লাকসাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

লিটন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপটি গ্রামের পূর্ব গুপটি বাজার এলাকার মৃত সুরেশ চন্দ্র দাসের ছেলে। তিনি রামগঞ্জ উপজেলা ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কার্যালয়ের কর্মী।

এজাহার সূত্র জানায়, ভিকটিম মরিয়ম উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মালেক হাজি বাড়ির মনির হোসেনের স্ত্রী। ২১ সেপ্টেম্বর ছেলে মিনহাজকে (৪) সঙ্গে নিয়ে তিনি টাকা জমা দিতে রামগঞ্জ টাওয়ারের চতুর্থ তলায় ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সে যান। কিছুক্ষণ পরই লিটন তার স্বামী মনিরকে ফোন দিয়ে জানান যে মরিয়মকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে তার ছেলে মিনহাজ বীমা অফিসে বসে আছে। দ্রুত এসে ছেলেকে নিয়ে যেতে ও তার স্ত্রীকে খুঁজে বের করতে বলে লিটন। পরে মনির বীমা কার্যালয়ে এসে ছেলেকে স্ত্রীর কথা জিজ্ঞেস করে। মিনহাজ তখন একটি গলি দেখিয়ে দেয় যেখান দিয়ে তার মা গেছে। কিন্তু ওই গলিতে কোন দোকান বা মানুষের চলাচল নেই। একপর্যায়ে লিটনকে মনির কল দিলে তিনি সদুত্তর না দিয়ে কেটে দেন। এতে মার্কেটের বিভিন্ন স্থানে খোঁজ করার একপর্যায়ে মরিয়মের মরদেহ আন্ডারগ্রাউন্ডে পাওয়া যায়। মরিয়মের শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন দেখা যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। পরদিন নিহতের স্বামী মনির বাদী হয়ে রামগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অলি উল্লাহ বলেন, আসামি লিটন ভিকটিমকে ওপর থেকে ফেলে দিয়ে হত্যা করেছে বলে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন। এজন্য রিমান্ডের প্রয়োজন নেই। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close