• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে পালালেন স্ত্রী

প্রকাশ:  ১৪ অক্টোবর ২০২৩, ২৩:০০
নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলের গোপালপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। শুক্রবার (১৩ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার নগদাশিমলা ইউনিয়নের দক্ষিণ বিলডগা গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর নাম হায়দার আলী খান। তিনি উপজেলার নগদা শিমলা ইউনিয়নের দক্ষিণ বিলডগা গ্রামের মৃত ইদ্রিস খানের ছেলে।

সম্পর্কিত খবর

    স্থানীয় সূত্রে জানা যায়, এক সন্তানের জনক হায়দার আলী শিক্ষকতা ও ইমামতি পেশা ছেড়ে ঢাকায় রেলওয়েতে চাকরি নেন। সেখানে তার বিরুদ্ধে প্রথম স্ত্রীকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে ও সন্তান নিয়ে সংসার করার অভিযোগ রয়েছে।

    দীর্ঘদিন ধরে এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে তার কলহ চলে আসছিল। শুক্রবার হায়দার আলী ঢাকা থেকে বাড়িতে আসেন। রাতে স্ত্রীর সঙ্গে ফের হায়দার আলীর ঝগড়া হয়।

    এর জেরে, স্ত্রী পানির সঙ্গে ঘুমের ঔষধ মিশিয়ে স্বামীকে খাওয়ান। পরে রাতের কোনো এক সময় স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়ে যান।

    শনিবার সকালে ঘটনাটি জানাজানি হলে পরিবারের সদস্যরা হায়দার আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়।

    গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আলীম আল রাজী বলেন, হায়দার আলীর অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

    গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, এ বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close