• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘জামায়াত-বিএনপির কেউ মুখ খুললেই পেটানোর ব্যবস্থা করা হবে’

প্রকাশ:  ১৩ অক্টোবর ২০২৩, ১৪:৫২
যশোর প্রতিনিধি

যশোর-৬ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য শাহীন চাকলাদার বলেছেন, আমাদের কর্মীরা দলের বিরুদ্ধে কোনো কথা বলবে না, বরং জামায়াত-বিএনপি কোথাও মুখ খুললে তাদের এখন থেকে পেটানোর ব্যবস্থা করা হবে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে যশোর শহরের মণিহার মোড়ে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির একাংশের সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে নেতাকর্মীদের উদ্দেশে শাহীন চাকলাদার বলেন, আড়াই হাতের বাঁশের লাঠি তৈরি করবেন। তারা সন্ত্রাসী কার্যকলাপ করতে এলে পিটিয়ে বঙ্গোপসাগরে নিক্ষেপ করা হবে। এরপর তাদের যেসব নেতাকর্মী বেঁচে থাকবেন তাদের পাকিস্তানে পাঠিয়ে দেয়া হবে।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা করার জন্য বিএনপি তালিকা তৈরি করেছে। সেই তালিকা ধরে ধরে আমাদের নেতাকর্মীদের হত্যা করবে। এখন থেকে কোনো খেলা হবে না, লড়াই হবে। লড়াইয়ের মাধ্যমে বিএনপি-জামায়াতকে চিরতরে বাংলার মাটি থেকে বিতাড়িত করা হবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জীবন থাকতে বিএনপিকে ক্ষমতায় আসতে দেবো না। কারণ, তারা ক্ষমতায় থাকতে দেশের সাধারণ জনগণকে পুড়িয়ে মেরেছে। বাস-ট্রাকে গান পাউডার ছিটিয়ে চালকদের হত্যা করেছে। যদি আবারও ক্ষমতায় আসতে পারে আওয়ামী লীগে ভোট দেয়ার কারণে সাধারণ জনগণকে হত্যা করবে।

সরকারের উন্নয়নের প্রসঙ্গ টেনে তিনি বলেন, বর্তমান সরকার অভাবনীয় উন্নয়ন করেছেন। অনেকের মাথা খারাপ হয়ে গেছে। আমেরিকার বশ্যতা স্বীকার না করাই আমাদের দোষ। দেশ এখন তলাবিহীন ঝুড়ি নয়। ২০১৪ সালে কোয়ার্টার ফাইনাল, ২০১৮ সালের সেমিফাইনাল খেলেছি। ২০২৪ সালে হবে ফাইনাল খেলা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

যশোর,ব্যবস্থা,বিএনপি,জামায়াত,শাহীন চাকলাদার,সংসদ,আওয়ামী লীগ,আসন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close