• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৬

প্রকাশ:  ১১ অক্টোবর ২০২৩, ১২:১৩ | আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১২:১৫
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় দুই বাসের সংঘর্ষে আলতাব হোসেন (৬০) নামে আরো একজন মারা গেছেন। তাতে নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে।

বুধবার (১১ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে অন্তত ১৫ জন।

আলতাব হোসেনের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। তার বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার মারুয়াখাল গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, ভালুকার রাসেল গার্মেন্টস নামে পোশাক কারখানার শ্রমিকদের বহন করা বাসটি ত্রিশাল থেকে শ্রমিকদের নিয়ে ভালুকার দিকে যাচ্ছিলো। পথে চেলের ঘাটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসকে ওভারটেক করে সামনে গিয়ে যাত্রী ওঠানোর সময় পেছন থেকে অন্য একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

তারা হলেন- ত্রিশাল উপজেলার কাঁঠাল এলাকার তেঁতুলিয়া গ্রামের জেসমিন আক্তার (২৫), ত্রিশালের সাখুয়া ইউনিয়নের নওপাড়া এলাকার সিরাজুল ইসলাম (৩০), ময়মনসিংহ সদরের চুরখাই এলাকার লিটন মিয়া (৩২)। তারা সবাই রাসেল গার্মেন্টের শ্রমিক।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

হাসপাতালে নেওয়ার পথে একজন নারীর মৃত্যু হয় বলে জানায় পুলিশ। তার বয়স আনুমানিক ৩০ বছর। তবে তার পরিচয় শনাক্ত হয়নি। এছাড়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আরেকজনের মৃত্যু হয়। তাঁর নাম সোহেল মিয়া (৩৫)। তিনি ত্রিশালের রাগামারার আহেদ আলীর ছেলে। সকালে বাড়ি থেকে কারখানার উদ্দেশে বের হয়েছিলেন বলে জানিয়েছেন তার ছোট ভাই সুজন মিয়া।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাদিকুর রহমান বলেন, ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। নিহতরা সবাই কর্মস্থলে যাচ্ছিলেন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের চেলেরঘাট এলাকায় সকাল ৮টায় গার্মেন্টস কর্মীদের বহন করা বাসটির চাকা ফেটে যায়। এ সময় গাড়ি থামিয়ে চাকা বদলানোর প্রস্তুতি চলছিলো। কয়েকজন বাসের সামনে দাঁড়িয়ে তা দেখছিলেন। কেউ কেউ বাসের ভেতরেই বসে ছিলেন। তখন পেছন থেকে আরেকটি বাস ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ময়মনসিংহ,নিহত,সড়ক দুর্ঘটনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close