• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কেরানীগঞ্জে ফিলিং স্টেশনে বিস্ফোরণ, নিহত ১

প্রকাশ:  ১১ অক্টোবর ২০২৩, ০১:০৪
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ঢাকার কেরানীগঞ্জে একটি সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে রনি আহমেদ এক ব্যক্তি মারা গেছে। এই ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১০ই অক্টোবর) সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানাধীন বাদাম গাছতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ঘটনার পরপরই রনিকে পুরান ঢাকার মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানে সে মারা যায়।

আহতরা হলেন- শহিদুল ইসলাম (২৫) ও আসিফ (২৪)। তাদের বয়স যথাক্রমে ২৫ ও ২৪ বছর। তারা দুজনই সেখানকার সেল্সম্যান।

আহত দুইজনকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসা ঘটনাস্থলের পাশের দোকানদার আ. রহিম জানান, সন্ধ্যার দিকে মুহূর্তে ফিলিং স্টেশনে একটি বিস্ফোরণের শব্দ হয়। পরে সেখানে গিয়ে আহত অবস্থায় তাদের দুজনকে দেখতে পান তিনি। সঙ্গে সঙ্গে তাদেরকে হাসপাতালে নিয়ে আসেন।

তিনি জানান, তাদের দুজনেরই মাথায় গুরুতর আঘাত রয়েছে। তবে কীভাবে এই বিস্ফোরণ হয়েছে তা জানাতে পারেননি তিনি।

এদিকে কেরানীগঞ্জের কোনাখোলা ফায়ার স্টেশনের লিডার মো. রনি মোল্লা জানান, বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। ঘটনাটি কীভাবে ঘটেছে তার কারণ অনুসন্ধানে কাজ করছে তাদের ইউনিট।

কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ জানান, ফিলিং স্টেশনে গ্যাস ভরার সময় একটি বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে রনি নামে একজন মিটফোর্ড হাসপাতালে মারা যায় ও আহত অপর দুইজন ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। নিহত রনির বিস্তারিত ঠিকারা জানার পাশাপাশি পুরো ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,কেরানীগঞ্জ,ফিলিং স্টেশন,বিস্ফোরণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close