• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

না. গঞ্জে বিএনপির সমাবেশে নেতাকর্মীরা

খালেদা জিয়ার জীবন নিয়ে নোংরামি করেছে সরকার

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০২৩, ১৯:৫৬ | আপডেট : ০৯ অক্টোবর ২০২৩, ২৩:৫৬
নারায়ণগঞ্জ প্রতিনিধি

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জীবন সংকটাপন্ন অবস্থায়। অথচ তার জীবন নিয়ে রাজনৈতিক নোংরামি শুরু করেছে সরকার।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (৯ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে সরকারের পদত্যাগ ও বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে অনুষ্ঠিত সমাবেশ ও বিক্ষোভ মিছিলে এসব কথা বলেন বিএনপির নেতাকর্মীরা।

সরেজমিনে দেখা গেছে, সমাবেশকে কেন্দ্র করে থানা, ইউনিয়ন এবং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, মহিলাদল, ওলামাদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে থাকেন। তারা দলীয় ও জাতীয় পতাকা, ব্যানার, ফেস্টুন এবং প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগান দেন। এ সময় তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

বিক্ষোভ মিছিল

সমাবেশে বক্তারা বলেন, গ্রেপ্তার, সাজা দিয়ে আমাদের রুখে দেওয়া যাবে না। সরকারকে পরাজিত না করা পর্যন্ত খালেদা জিয়ার সৈনিকরা ক্ষান্ত হবেন না। বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করতেই হবে। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীন ছাড়া দেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না বলেও মন্তব্য করেন বক্তারা।

এসময় ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইসমাইল খান বলেন, খালেদা জিয়া কেবল সাবেক সফল প্রধানমন্ত্রীই নন, সাবেক রাষ্ট্রপতি ও সেনাপ্রধানের স্ত্রী। সঠিক চিকিৎসার অভাবে খালেদা জিয়ার কিছু হলে এর দায়ভার সরকারকে নিতে হবে।

ইসমাইল খান

তিনি সমাবেশ থেকে দ্রুত সময়ে বেগম জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা যুবদলের যুগ্ম-আহবায়ক মোঃ বিল্পব, সাবেক সহ-সাধারণ সম্পাদক মোঃ সৈকত হাসান ইকবাল, জেলা যুবদলের সাবেক সদস্য মোঃ আব্দুর রহমান পিয়েল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ সাগর সিদ্দিকী, মোঃ মিলন ঢালী, বক্তাবলী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মোঃ আবুল খায়ের, কুতুবপুর ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মোঃ নূরুল ইসলাম তেলা, ৬নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি মামুন প্রধান, ফয়সাল খান স্বপন, তাইজুল ইসলাম আলামিন, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রোমান মিয়া, খোরশেদ আলম রকিসহ আরো অনেকে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নেতাকর্মী,সমাবেশ,বিএনপি,নারায়ণগঞ্জ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close