• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ড. ইউনুসের বিরুদ্ধে লক্ষ্মীপুরে মানববন্ধন

প্রকাশ:  ২৬ সেপ্টেম্বর ২০২৩, ২৩:০৭
লক্ষ্মীপুর প্রতিনিধি

দেশে প্রচলিত আইনের বিরুদ্ধে আন্তর্জাতিক পর্যায়ে অপপ্রচার ও শ্রমিকদের অর্থ আত্মসাতের প্রতিবাদে ড. মুহাম্মদ ইউনুসের বিরুদ্ধে লক্ষ্মীপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। মঙ্গবলবার (২৬ সেপ্টেম্বর) বিকেল জেলা প্রেসক্লাবের সামনে এ আয়োজন করা হয়।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের চক বাজার এলাকায় গিয়ে শেষ হয়। জেলা শ্রমিক লীগ আয়োজীত এ কর্মসূচিতে কয়েক শ’ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জেলা শ্রমিক লীগের আহ্বায়ক ইউসুফ পাটোয়ারীর সভাপতিত্বে ও সদস্য সচিব বেল্লাল হোসেন ক্বারীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি। এছাড়াও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট রাসেল মাহমুদ মান্না, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুল হক মাহবুব, শ্রমিক লীগ নেতা জাকির পাটোয়ারী, স্বেচ্ছাসেবক লীগ নেতা রেজাউল করিম রিয়ান ক্বারীসহ আরও অনেকে।

বক্তারা বলেন, দেশের শ্রমিকদের টাকা আত্মসাত করায় ড. ইউনুসের বিরুদ্ধে শ্রম আইনে তারা মামলা করেছে। এখন তিনি আমেরিকা গিয়ে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে। এই দেশের স্বাধীনতা যারা মেনে নিতে পারেনি তারা আবার ক্ষমতায় আসতে বেপরোয়া হয়ে উঠেছে। দেশের স্বাধীনতার ওপরে কেউ যদি কোন ধরণের হস্তক্ষেপ চালাতে চায় তাহলে দাঁতভাঙা জবাব দেওয়ার হুঁশিয়ারী দেন বক্তারা।

ড. ইউনূস

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close