• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান টিপু

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:১১
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়কটি প্রশস্তের নামে দীর্ঘদিন পেলে রাখা হয়। এতে পাকা রাস্তার পিচ আর ইট, বালু উঠে চলাচলের অনুপযোগী। রাস্তার মাঝে মাঝেই খানাখন্দ। জীবন ঝুঁকি নিয়ে চলাচল প্রতিনিয়ত। বড় ধরনের দুর্ঘটনার আশংকা থাকলেও কর্তৃপক্ষের টনক নড়েনি। অবশেষে নিজ উদ্যোগে রাস্তা মেরামত করলেন একেএম সালাহ্ উদ্দিন টিপু।

সম্পর্কিত খবর

    টিপু লক্ষ্মীপুর পৌরসভার সাবেক সফল মেয়র আবু তাহেরের মেজো ছেলে ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সাবেক জেলা যুবলীগের সভাপতিও ছিলেন।

    রোববার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত তিনি লোকজন সাথে নিয়ে রাস্তা মেরামত কাজ শুরু করেন। এসময় শহরের উত্তর তেমুহনী থেকে বাজার পর্যন্ত প্রায় ১ কিলোমিটার রাস্তার বড় বড় গর্ত ভরাট করেন। এছাড়াও ভাঙ্গা রাস্তায় ইট-বালু দিয়ে রোলার করে চলাচলের উপযোগী করে তোলেন। সড়ক মেরামত করে জেলা বাসীর কাছে প্রশংসায় ভাসছেন তিনি।

    রাস্তা মেরামতস্থলে উপস্থিত কয়েকজন বলেন, এ শুভ উদ্যোগ শহর বাসীর কষ্ট কমানোর পাশাপাশি অন্য মানুষদেরও ভালো কাজে উদ্বুদ্ধ করবে। আওয়ামী লীগের কাছ থেকে মানুষ এমন কাজই আশা করে। মেরামতের এই উদ্যোগে আমরা খুব উপকৃত।

    পথচারী রাছেল, ভ্যান চালক মোরশেদ ও ব্যবসায়ী বাবলু বলেন, ভাঙাচোরা এ রাস্তা নিয়ে আমাদের দুর্দশার সীমা ছিল না। মেরামতের মধ্য দিয়ে আপাতত স্বস্তি নেমে এসেছে।

    জানতে চাইলে একেএম সালাহ্ উদ্দিন টিপু বলেন, এ সড়কটি মেরামত করা খুবই জরুরি ছিল। শহর বাসীর কষ্ট লাঘব করার জন্য কাজটি করছি।

    রাস্তাঘাট নির্মাণ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close