• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নড়াইলে যুবলীগ নেতা মাসুম হত্যা মামলার,আসামী গ্রেফতার

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০২৩, ২০:১৩
শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি

নড়াাইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউপির চন্দ্রপুর গ্রামে গ্রাম্য আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত যুবলীগ নেতা মাসুম মোল্যা হত্যা কান্ডের প্রধান আসামী আতাউর মৃধা (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। সে একই গ্রামের মমতাজ মৃধার ছেলে ।

সম্পর্কিত খবর

    শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে কালিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে গোয়েন্দা টিমের এস আই জয়দেব বসু এবং এস আই ফিরোজ আহমেদসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে কালিয়া থেকে তাকে গ্রেফতার করা হয় ।

    পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়া উপজেলার পুরুলিয়া ইউপির চন্দ্রপুর গ্রামে মহাসিন মোল্যা ও আতাউর মৃধা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে গ্রাম্য আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ১৪ সেপ্টেম্বর যুবলীগ নেতা মাসুম মোল্যা কে আতাউর গ্রুপের লোকজন কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। আহত মাসুম মোল্যা কে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পিজি হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ২২ সেপ্টেম্বর দুপুরের দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বড় ভাই বিপ্লব মোল্যা বাদী হয়ে কালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

    নড়াইল পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন বলেন,মামলা করার সাথে সাথে পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।.

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close