• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

শিক্ষার পাশাপাশি খেলাধুলার প্রতি সমান গুরুত্ব দিতে হবে: সিটি মেয়র

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৩৩
শেখ নাদীর শাহ্,খুলনা প্রতিনিধি:

শিক্ষার পাশাপাশি খেলাধুলার প্রতি সমান গুরুত্ব দিতে হবে। খেলাধুলা শরীর গঠনের পাশাপাশি মানবিক গুণাবলীর বিকাশ ঘটাতে সহায়তা করে। ক্রীড়ার মাধ্যমে শিক্ষর্থীরা সুন্দর ভবিষ্যৎ গড়তে পরে। সরকার খেলাধুলার দিকে নজর দেওয়ার ফলে ক্রীড়াক্ষেত্রে দেশ আজ বিশ্বের কাছে পরিচিতি অর্জন করেছে।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে জিলা স্কুলের অডিটোরিয়ামে খুলনা অঞ্চলের ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশিদ।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপপরিচালক খোঃ রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে জিলা স্কুলের প্রধান শিক্ষক ফারহানা নাজসহ বিভিন্ন স্কুলের শিক্ষকরা উপস্থিত ছিলেন। উপআঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি এই অনুষ্ঠানের আয়োজন করে। এসময় মেয়র আরও বলেন, দেশের মেয়েরা আজ কোন ক্ষেত্রে পিছিয়ে নেই। ক্রীড়াক্ষেত্রেও তারা আজ দেশ-বিদেশে সুনাম অর্জন করছে। শুধু লেখাপড়া নয় ছাত্রছাত্রীদের নিয়মিত সকল খেলাধুলায় অংশগ্রহণে উৎসাহ দিতে শিক্ষক এবং অভিভাবকদের প্রতি আহবান জানান সিটি মেয়র ।

পরে প্রধান অতিথি ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

খেলাধুলা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close