• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভূয়া ডাক্তারের অপারেশনে অন্ধ হলেন প্রসূতি

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০২৩, ১৯:০১
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর সাপাহারে সততা ক্লিনিক এন্ড নার্সিং হোম থেকে ক্লিনিকের পরিচালক ভূয়া ডাক্তার পরিচয়কারী মনিরুল ইসলাম স্বপন কে আটক করা হয়েছে। জানা যায়, ক্লিনিকের প্রয়োজনীয় কাগজপত্র ও অপারেশন থিয়েটারের ফিটনেস ঠিক না থাকা এবং দীর্ঘদিন ধরে ডাক্তার না হয়েও সিজারিয়ানসহ বিভিন্ন অপারেশন করে থাকেন ৮ম শ্রেণী পাশ সততা ক্লিনিকের পরিচালক ভূয়া ডাক্তার মনিরুল ইসলাম স্বপন।

তার বাড়ি রাজশাহীতে। সাপাহার তিলনি গ্রামের পপি নামের এক প্রসুতি মা জানান, গত ১৮সেপ্টেম্বর রাতে সিজার করেন সততা ক্লিনিকে। সিজার করার আগে আমি চোখে দেখতে পেতাম কিন্তু সিজার করার পরে আমি চোখে কিছু দেখতে পাই না। আমি আমার দৃষ্টি ফিরে পেতে চাই। গোপন সংবাদের ভিত্তিত্বে শুক্রবার দুপুরে সাপাহার তিলনা রোড সরফতুল্লাহ মাদ্রাসার সামনে সততা ক্লিনিক এন্ড নার্সিং হোমে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

এসময় ভূয়া ডাক্তার মনিরুল ইসলাম স্বপনকে আটক করে ক্লিনিক বন্ধ করে ১মাস বিনাশ্রম কারাদন্ড ও ৬ হাজার টাকা জরিমানা করা হয় এবং অনাদায়ে আরও ৭দিনের জেল দিয়ে থানায় নেওয়া হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে ক্লিনিকের রোগিদের

সুচিকিৎসার ব্যবস্থা ও খোঁজ খবর নিতে বলেন। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিনসহ আরও অনেকে।

ভুল চিকিৎসা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close