• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

আপনি বড় রাজাকার ছিলেন, কাজী জাফরউল্লাহকে নিক্সন

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০২৩, ০০:৪৮
ফরিদপুর প্রতিনিধি

‘কাজী জাফরউল্লাহ সাহেব আপনি পাকিস্তানের সেনাবাহিনীদের খাদ্য সাপ্লাই দিয়েছেন। আপনার সেই খাদ্য খেয়ে পাকিস্তানিরা আমার মা-বোনদের ইজ্জত নিয়েছে। আপনি তো বড় রাজাকার ছিলেন।’

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকালে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের দেওড়া বাজার মাঠ প্রাঙ্গণে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহকে উদ্দেশ্য করে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী এ কথা বলেন।

তিনি বলেন, জাফরউল্লাহ সাহেব আপনি নৌকা নৌকা করেন, নৌকা কি শেখ হাসিনা আপনাকে দিয়েছেন? আপনাকে এখনো নৌকা দেয়নি, ইনশাআল্লাহ এবার নৌকা আমরা পাবো। আপনি বলেন যে, ওপরের নির্দেশে করোনার সময় ঘর থেকে বের হন নাই। কিন্তু আপনি ভয়ে ঘর থেকে বের হননি। দুই বৎসর ঘরের মধ্যে লুকিয়ে ছিলেন। আর আপনি বড় বড় কথা বলেন। জনগণকে কীভাবে ভালোবাসতে হয় সেবা করতে হয় তা আপনার জানা নেই।

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য বলেন, করোনাকালীন সময়ে জীবনের মায়া ত্যাগ করে আমি প্রতিটা মুহূর্ত জনগণের পাশে ছিলাম। আমি আমার স্ত্রী সন্তানের মায়া ত্যাগ করে ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন মানুষের পাশে ছিলাম। মানুষের পাশে থেকে তাদের সহায়তা করেছি। স্কুল কলেজ মাদরাসাসহ রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট অনেক উন্নয়ন করেছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আমাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি আগামীতেও আপনাদের সেবা করে যেতে চাই।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ফরিদপুর,কাজী জাফরউল্লাহ,রাজাকার,নিক্সন চৌধুরী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close