• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নওগাঁর সাত থানার ১২ জন জামায়াত নেতা-কর্মী কারাগারে

প্রকাশ:  ১৭ আগস্ট ২০২৩, ১৩:১৫
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর ৭টি থানা পুলিশের অভিযানে নাশকতা মামলার মোট ১২জন জামায়াত নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৬ আগস্ট) তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে নিজ নিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে থানা পুলিশ। তাদের সকলকে নাশকতা মামলায় গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর থানার এলাকা হতে মোয়াজ্জেম হোসেন এবং জেলার পতীতলা থানার বাসিন্দা ও নওগাঁ শহরের তাঁজের মোড় সংলগ্ন বায়তুল নূর জামে মসজিদের ইমাম ও পার নওগাঁ সরদার পাড়া গ্রামের হাফিজুর রহমান। নিয়ামতপুর থানার জামায়াতের সাবেক আমির এবং জেলা জামায়াতের যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মিনু (৪৫) ও জামায়াত সমর্থক আড্ডা সমাসপুর এলাকার আমিরুল ইসলামের ছেলে নাজিমুজ্জামান (২৭)। রাণীনগর থানার পারইল ইউপির সাবেক সেক্রেটারি এম এ মতিন প্রামানিক (৬০) ও বিশিয়া গ্রামের জামায়াত কর্মী শহিদুল ইসলাম (৫৩)। পতীতলা থানার পাটিচড়া ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক (৬২) ও দিবর ধোয়াপাড়া গ্রামের ইয়াকুব আলী (৩৫)। সাপাহার থানার জবাই গ্রামের মাসুদ হোসেন (৩০), পোরশা থানার হাবিবুল্লাহ ও নওশাদ। ধামইরহাট থানার ফতেপুর গ্রামের জামায়াত নেতা আতোয়ার রহমান (৫০)।

নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, গ্রেপ্তারকৃত সবার বিরুদ্ধে আগে থেকেই নাশকতার মামলা ছিল। দীর্ঘদিন যাবত পলাতক থাকায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পলাতক থাকা অবস্থায় তারা যেন কোন ভাবেই কোন প্রকারের নাশকতার সৃষ্টি করতে না পারে সেই জন্য গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারের পর সকল প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close