• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

শেখ হাসিনাই পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন: শামীম ওসমান

প্রকাশ:  ২৪ মে ২০২৩, ০৯:৫৭
নারায়ণগঞ্জ প্রতিনিধি

দেশের মানুষ এখন অনেক সচেতন উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, তারা সব কিছু বোঝে। আগামী নির্বাচন যথাসময়ে হবে এবং শেখ হাসিনাই পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন।

মঙ্গলবার (২৩ মে) রাতে সদর উপজেলার জালকুঁড়ি এলাকায় এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে বিএনপি ২১ বার চেষ্টা করেও ব্যর্থ।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা চেষ্টা করে দেখেন শেখ হাসিনাকে হত্যা করতে পারেন কিনা। বাঁচানোর মালিক আল্লাহ। আপনারা ২১ বার তাকে হত্যার চেষ্টা করে পারেন নাই। ভবিষ্যতেও পারবেন না। কারণ শেখ হাসিনার মাথার ওপর আল্লাহ আছেন। মানুষের দোয়া আছে তার ওপর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুমকি দেয়া রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বক্তব্য প্রসঙ্গে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে বক্তব্য দিয়েছিল চান্দু নাকি চাঁদ, তার মুখ দিয়ে এই কথা বেরিয়ে গেছে। বিএনপি দলটাই এমন। তাদের আদর্শই এমন। তাদের মধ্যে কোন শৃঙ্খলা নাই। কেন্দ্রীয় নেতাদের সামনেই তারা নিজেরা মারামারি করছে।

দেশের বিভিন্ন স্থানে বিএনপির কর্মসূচীতে নিজেদের মধ্যে সংঘর্ষ ও মারামারির বিষয়ে তিনি বলেন, যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে তারা কোনো গণতান্ত্রিক দল নয়। আওয়ামী লীগের ওপর দোষ চাপানোর উদ্দেশ্যেই বিএনপি নিজেদের মধ্যে মারামারি ও শৃঙ্খলাভঙ্গ করছে। কে কি মনে করে জানি না। তবে আমি তাদের ডেমোক্রেটিক দল মনে করি না। তাই তাদের এই অসৎ উদ্দেশ্যে কখনো সফল হবে না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,শামীম ওসমান,প্রধানমন্ত্রী,শেখ হাসিনা,বাংলাদেশ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close