• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ট্রলারডুবি: বর-মায়ের মরদেহ উদ্ধার, নিখোঁজ ২

প্রকাশ:  ৩০ এপ্রিল ২০২৩, ০৯:২১
পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর দশমিনা উপজেলায় বরযাত্রীসহ ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ বর ও তার মায়ের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন দুইজন।

রোববার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে বন্যাতলী লঞ্চঘাট এলাকা থেকে ওই দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন- উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামের মনির হাওলাদারের ছেলে বর রাব্বি (২৫) ও তার মা সেলিনা বেগম (৪৫)।

নিখোঁজরা হলেন- একই এলাকার বরের ফুফাতো বোন খাদিজা (৭) ও মারিয়া (৮)।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার রেজাউল বলেন, বন্যাতলী লঞ্চঘাট এলাকা থেকে বর ও তার মায়ের ভাসমান মরদেহ দেখে স্থানীয় জেলেরা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের মরদেহ উদ্ধার করেন। এ ঘটনায় নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধারে কাজ করছেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার তেঁতুলিয়া নদীর চরআপতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে সময় লিপি বেগম (২৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, দুপুরে রাব্বির সঙ্গে উত্তর শাহজালাল গ্রামের হুমায়ুন কবিরের মেয়ে সুমাইয়ার বিয়ে হয়। বিকেল ৪টার দিকে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে সেখান থেকে বরযাত্রীবাহী ট্রলার আউলিয়াপুরের উদ্দেশে রওনা দেয়। পথে তেঁতুলিয়া নদীর চরআপতি এলাকায় পৌঁছালে ঝড়ের কবলে পড়ে ২০ বরযাত্রীসহ ট্রলারটি ডুবে যায়।

এ সময় ১৫ জন সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ হয় বর রাব্বীসহ তার পরিবারের পাঁচজন। পরে জেলেরা লিপি বেগম নামে এক নারীর ভাসমান মরদেহ উদ্ধার করে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ট্রলারডুবি,পটুয়াখালী,নিখোঁজ,উদ্ধার,মরদেহ,বর-মা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close